অভিষেক হতে যাচ্ছে মেসির

0
580

পিএসজির জার্সিতে লিওনেল মেসিকে দেখতে পাওয়া আর অপেক্ষা সইছে না ভক্তদের। প্রায় ১৫ দিন পচেত্তিনোর অধীণে অনুশীলন করার পর আজ রাতে পিএসজির জার্সিতে মেসির অভিষেক হবার সম্ভাবনা দেখা দিয়েছে। রেইমসের বিপক্ষে আজ রাতের ম্যাচে মেসি স্কোয়াডে থাকবেন এমন সম্ভাবনার কথা জানিয়েছিলেন পিএসজি কোচ মাউরসিও পচেত্তিনো।

বার্সেলোনার সাথে দীর্ঘ ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে এ মাসের শুরুর দিকে পিএসজিতে নাম লেখান আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। ফ্রেঞ্চ ক্লাবটিতে যোগ দিলেও এখনো পিএসজির জার্সিতে মাঠে নামা হয়নি মেসির। পিএসজির জার্সিতে মেসির অভিষেকের অপেক্ষার প্রহর গুণছে তার ভক্তরা।

শেষ ম্যাচে ব্রেস্তে বিপক্ষে জয়ের দিন ইঞ্জুরিতে পড়েন মাউরো ইকার্দি। এর ফলে পচেত্তিনো আভাস দিয়েছিলেন ইকার্দি না থাকায় পরবর্তী ম্যাচেই মেসিকে খেলানো হবে। এই খবর শুনে পিএসজি সমর্থকেরা ম্যাচের দশ দিন আগেই সব টিকিট কিনে ফেলে হৈ চৈ লাগিয়ে দেয়।

কোপা আমেরিকার ফাইনালের পর এখনো মাঠে নামা হয়নি লিওনেল মেসি ও নেইমারের। তবে রেইমসের বিপক্ষে ম্যাচের আগে কোচ পচেত্তিনো জানালেন এমবাপ্পের পাশাপাশি মেসি, নেইমারও স্কোয়াডে থাকতে পারেন। “আমাদের সবকিছু ভেবে দেখতে হবে। এরপর আমরা সিদ্ধান্ত নেবো। তারা (মেসি, নেইমার ও এমবাপে) সম্ভবত দলে থাকবে।”

রেইমসের বিপক্ষে বদলি হিসেবে নেমে মেসির অভিষেক হতে পারে। তবে এখনো তা নিশ্চিত নয়, পিএসজি কর্তৃপক্ষ থেকে এখনো এ বিষয়ে পরিষ্কার করেনি। এ ম্যাচে মাঠে নামার সম্ভাবনা আছে নেইমারেরও। নেইমার যদি খেলে তাহলে মেসি ডান পাশে, নেইমার বামে বং রিয়াল মাদ্রিদে যাওয়ার গুঞ্জনে থাকা কিলিয়ান এমবাপ্পে খেলতে পারে সেন্টার ফরোয়ার্ডে।

বাংলাদেশ সময় রাত ১২টা ৪৫ মিনিটে শুরু হবে ম্যাচটি।