আইপিএলে খেলতে দেশ ছেড়েছেন সাকিব, যাওয়া হয়নি মুস্তাফিজের

0
480

করোনা ভাইরাসের কারণে স্থগিত হয়ে যাওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) বাকি অংশের খেলা মাঠে গড়াবে ১৯ সেপ্টেম্বর থেকে, টুর্নামেন্টের বাকি অংশে খেলবেন দুই টাইগার ক্রিকেটার সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান।

আইপিএলে অংশ নিতে গতরাতেই দেশ ছেড়েছেন সাকিব আল হাসান, কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলা বিশ্বসেরা এই অলরাউন্ডার মধ্যরাত আরব আমিরাতের উদ্দেশ্যে দেশ ছাড়েন।

সাকিব আল হাসানের পাশাপাশি দেশ ছাড়ার কথা ছিল মুস্তাফিজুর রহমানেরও, তবে ভিসা জটিলতায় সাকিবের সঙ্গী হওয়া হয়নি তার। অপেক্ষা বাড়লেও ভিসা জটিলতা কেটে গেলে আজই আরব আমিরাতের উদ্দেশ্যে দেশ ছাড়বেন মুস্তাফিজুর রহমান, তিনি রাজস্থান রয়্যালসের হয়ে খেলবেন।

আইপিএলের দ্বিতীয় পর্বে সাকিবের প্রথম ম্যাচ ২০ সেপ্টেম্বর, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে ম্যাচ দিয়ে কলকাতা নাইট রাইডার্স তাদের মিশন শুরু করবে। প্রথম পর্বে অবশ্য সুবিধা করতে পারেননি সাকিব, ৩ ম্যাচ খেলে সাকিব ব্যাট হাতে ৩৮ রান ও বল হাতে নেন মাত্র ২ উইকেট, এরপর আর সুযোগ পাননি তিনি।

মুস্তাফিজের আইপিএলের দ্বিতীয় পর্ব শুরু হবে সাকিবের ১ দিন পরে, ২১ সেপ্টেম্বর তাদের প্রতিপক্ষ পাঞ্জাব কিংস। সাকিবের প্রথম পর্বটা ভালো না কাটলেও দুর্দান্ত ছিলেন মুস্তাফিজুর রহমান, ৭ ম্যাচ খেলা এই কাটার মাস্টার নিয়েছেন ৮ উইকেট, সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিলো তার পুরনো ছন্দটা ফিরে পাওয়া।