আইপিএলে যাওয়া নিয়ে সিদ্ধান্তহীনতায় ট্রেন্ট বোল্ট

156
539

করনা ভাইরাসে এখন পর্যন্ত সকল ক্রিকেটের দিনপঞ্জি ওলট পালট করে দিয়েছে। আইপিএল এর এখন সম্ভাব্য ভেন্যু সংযুক্ত আরব আমিরাতে। কিন্তু মুম্বাই ইন্ডিয়ান্স এর গতি তারকা আইপিএল খেলা নিয়ে সিদ্ধান্তহীনতায় ভুগছেন।

নিউজিল্যান্ডের এই গতিতাড়কা ছাড়াও আরো পাঁচ জন ক্রিকেটার আইপিএল এ চুক্তিবদ্ধ। করনা মহামারীর কারনে পিছিয়ে দেওয়া হয়েছে টি-টুয়েন্টি বিশ্বকাপ। এদিকে ভারতীয় ক্রিকেট বোর্ড আইপিএল এর ভেন্যু প্রায় সংযুক্ত আরব আমিরাতে ঠিক করে ফেলেছে।

সংযুক্ত আরব আমিরাত ছাড়াও এবারের আইপিএল বেশ কয়েকটি বিকল্প ভেন্যুতে আয়োজিত হবার কথা চলে আসছিল এর মধ্যে শ্রীলঙ্কা, নিউজিল্যান্ড, ইউএই উল্লেখযোগ্য।

আইপিএল এ যোগ দেওয়া প্রসঙ্গে বোল্ট বলছেন, “আগে সঠিক ব্যক্তির সঙ্গে আইপিএল নিয়ে কথা বলব। তার পরে আইপিএল খেলার ব্যাপারে সিদ্ধান্ত নেব। তবে যেটাই করব, সেটা যেন নিজের কেরিয়ার, আমার পরিবার এবং আমার জন্য ভাল হয়।”

ট্রেন্ট বোল্ট ছাড়াও জিমি নিশাম, লকি ফার্গুসন, কেন উইলিয়ামসন, মিচেল স্যান্টনারের মতো কিউয়ি তারকা আইপিএল-এ খেলেন।

বোল্ট বলছেন, “আমি আইপিএল নিয়ে অনেক কথা শুনেছি। আইপিএল-এর ভেন্যু নিয়ে নানা কথা হচ্ছে। নিউজিল্যান্ডেও টুর্নামেন্ট হবে বলে শুনেছি। প্রতি সপ্তাহেই নতুন নতুন সব খবর শুনছি। পরিস্থিতি বদলে যাচ্ছে। তাই অপেক্ষা করা ছাড়া দ্বিতীয় কোনও রাস্তা নেই।”

সবচেয়ে দামী ফ্রাঞ্চাইজি ভিত্তিক এ টুর্নামেন্টের আয়োজন নিয়ে নানা ধরনের খবরের মধ্যে এটা মোটামুটি নিশ্চিত যে আয়োজন সংযুক্ত আরব আমিরাতে হচ্ছে। আমিরাতে করোনায় আক্রান্তের সংখ্যা প্রায় ৫৮ হাজার ও মৃতের সংখ্যা প্রায় ৩৫০।

156 COMMENTS

  1. Онлайн консультация. Рейтинг психологов
    Консультация у психолога. Психотерапия онлайн!
    Услуги психолога. Услуги
    консультации психолога. Консультация Психолога – Профессиональная поддержка.
    Индивидуальный подход к консультированию!

  2. Новинки фільми, серіали, мультфільми 2021 року,
    які вже вийшли Ви можете дивитися українською на нашому сайті
    spijook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here