আসগর হায়াত কমিউনিটি লিজেন্ড দলের সহ-অধিনায়ক হিসেবে যোগ দিচ্ছেন।

0
41113

ক্রিকেট হকার কর্তৃক আয়োজিত ক্রিকেট হকার ঢাকা জোনের উদ্বোধনী ম্যাচে বাংলাদেশের বিভিন্ন ক্রিকেট সমর্থক গ্রুপ থেকে মোট ১৩ জন ক্রিকেটার কমিউনিটি লিজেন্ড দলের হয়ে প্রতিনিধিত্ব করবেন। আজগর হায়াত কমিউনিটি লিজেন্ড টিমের সহ-অধিনায়ক হিসেবে দলে খেলবেন। আজগর হায়াত একজন ক্রিকেট পাগল মানুষ তিনি প্রতিনিধিত্ব করবেন দেশের অন্যতম সেরা ক্রিকেট কমিউনিটি ক্রিকেটখোর থেকে।

আজগর হায়াত জনপ্রিয় ক্রিকেট কমিউনিটি ক্রিকেটখোরের সন্মানিত উপদেষ্টা পাশাপাশি তিনি ক্রিকেটখোর গ্রুপের ক্রিকেট বলের দল লিজেন্ডস অফ ক্রিকেটখোরের অধিনায়ক।লিজেন্ডস অফ ক্রিকেটখোর আন্তর্জাতিক অপেশাদার ক্রিকেট টুর্নামেন্ট এলএমএস বাংলাদেশ (লাষ্ট ম্যান স্টান্ডিং) এর অন্যতম সেরা দল।

ফেসবুক কমিউনিটির মধ্যে লিজেন্ডস অফ ক্রিকেটখোর প্রথম দল হিসেবে এলএমএস এ অংশ গ্রহন করে। লিজেন্ডস অফ ক্রিকেটখোর চিটাগাং ওপেন রোডস টু অস্ট্রেলিয়া, কক্সবাজার ওপেন সহ ঢাকা লীগে অংশগ্রহণ করে এবং অসাধারণ সফলতা অর্জন করে।

লিজেন্ডস অফ ক্রিকেটখোর আজগর হায়াতের একান্ত নিজের প্রচেষ্টায় গঠন করা সম্ভব হয়েছে। লিজেন্ডস অফ ক্রিকেটখোর দেশের বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলের ক্রিকেটারদের মূল ধারার ক্রিকেটের সাথে সম্পৃক্ত করতে অসাধারণ ভূমিকা রেখেছে।

আজগর হায়াত দেশে খেলার পাশাপাশি রয়েছে আন্তর্জাতিক খেলার অভিজ্ঞতা বাইশ গজের হয়ে ভারতের কলকাতায় ইন্দো বাংলা ক্রিকেট টুর্নামেন্টে তিনি প্রতিনিধিত্ব করেছেন। ঐ সফরে বাইশগজ দল ভারত বাংলাদেশের শ্রীলঙ্কার মত বিভিন্ন দেশের অপেশাদার দলের সাথে প্রতিযোগিতা করে রানার্স আপ ট্রফি অর্জন করে।

আজগর হায়াত একজন এ্যরোনোটিক্যাল ইঞ্জিনিয়ার কিন্তু ধ্যানে মনে জ্ঞানে ক্রিকেটকে ধারণ করেন। ক্রিকেটখোর এর দেশের বিভিন্ন অঞ্চল সহ দেশের বাইরেও জোন রয়েছে। বিভিন্ন জোনের আয়োজনে ক্রিকেটখোর প্রিমিয়ার লীগ আয়োজন করা হয়। তিনি ক্রিকেটখোর প্রিমিয়ার লীগে যোগ দিতে ছুটে চলেন এ প্রান্ত থেকে ও প্রান্ত।

আজগর হায়াত কমিউনিটি লিজেন্ড টিমে সহ-অধিনায়ক হিসেবে খেলার সদয় সন্মতি জ্ঞাপন করেছেন তার অভিজ্ঞতা কমিউনিটি লিজেন্ডসদের করবে আরো সমৃদ্ধ।