কমিউনিটি লিজেন্ড দলের ব্যবস্থাপনার দায়িত্ব যোগ্য লোকের কাঁধে

0
11007

ক্রিকেট হকার কর্তৃক আয়োজিত ঢাকা জোনের উদ্বোধনী ম্যাচে ক্রিকেট কমিউনিটির ১৩ দলের সমন্বয়ে গঠিত কমিউনিটি লিজেন্ড দলের ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করবেন মুহাম্মদ কামরুল ইসলাম ফাহাদ।  মুহাম্মদ কামরুল ইসলাম ফাহাদ জনপ্রিয় ক্রিকেট গ্রুপ ক্রিকম্যাড এর প্রতিনিধিত্ব করছেন।

জনাব ফাহাদ ক্রিকম্যাডের প্রতিষ্ঠা কালীন সদস্য ও এডমিন হিসেবে আছেন। জনাব ফাহাদ অত্যন্ত ক্রিকেট পাগল একজন মানুষ, ক্রিকম্যাড অনলাইন কার্যক্রমের পাশাপাশি মাঠের ক্রিকেটে খুবই সুপ্রসিদ্ধ। ক্রিকম্যাডের এই জনপ্রিয়তা অর্জনের জনাব ফাহাদের ভুমিকা অনবদ্য।


ক্রিকম্যাডের অন্যতম আয়োজন ক্রিকম্যাড ম্যাচ ডে অত্যন্ত জনপ্রিয় ক্রিকেটপাড়ায় এর অন্যতম একজন আয়োজক জনাব ফাহাদ। ক্রিকেট নিয়ে কতটা ডেডিকেশন ধৈর্য্য থাকা সম্ভব তা জনাব ফাহাদকে না দেখলে বোঝা যাবে না।

কিছু দিন আগেই ক্রিকম্যাড সফল ভাবে আয়োজন করেছে ক্রিকম্যাড ক্রিকেট লীগ তাতে ১২ টি দল অংশগ্রহণ করেছে এবং ৩ দিনের মাঝে এই টুর্নামেন্টটি সুসম্পন্ন হয়েছে। অসাধারণ গোছানো আয়োজন ছিল। এবং দারুন সফল ভাবে এই টুর্নামেন্টেটি সম্পন্ন করার পিছনে অন্যতম কারিগর এই জনাব ফাহাদ।

জনাব ফাহাদ এক হাতে কি ধরনের প্রেশার নিতে পারেন তা অবিশ্বাস্য। এই টুর্নামেন্টের শুধুমাত্র আয়োজক হিসেবে তিনি থেকেছেন। এত সুন্দর একটা আয়োজনে খেলার লোভ সংবরণ করে শুধু কমিটি বা শুধু আম্পায়ার বা স্কোরারের মত কঠিন দায়িত্বে গুলি নিষ্ঠার সাথে পালন করেছেন। এবং সফল ভাবে টুর্নামেন্ট সম্পন্ন করেছেন।

ক্রিকম্যাড ক্রিকেট লীগ আয়োজনের পর ২৪ দলের সমন্বয়ে মুজিব শতবর্ষ ক্রিকেট টুর্নামেন্টের প্রধান আয়োজক হয় ক্রিকম্যাড যা জনাব ফাহাদের তত্ত্বাবধায়নে প্রক্রিয়াধীন আছে।

ক্রিকম্যাড টেপ টেনিস খেলার পাশাপাশি মূলধারার ক্রিকেটে ও সক্রিয় হচ্ছে যাতে উল্লেখযোগ্য ভূমিকা এই জনাব ফাহাদের। জানাব ফাহাদের ব্যাবস্থাপনায় ক্রিকম্যাড বাংলাদেশর বিভিন্ন প্রান্তে ক্রিকেট খেলতে জন্য ছুটে চলে।সুতরাং কমিউনিটি লিজেন্ড দলের জন্য জনাব ফাহাদ এর চেয়ে অভিজ্ঞ দক্ষ ব্যবস্থাপক এই মুহূর্তে দ্বিতীয় কেউ নেই। ক্রিকেট হকার  অতিশয় কৃতজ্ঞতা প্রকাশ করেছে কামরুল ইসলাম ফাহাদের কাছে তাঁর সদয় সন্মতি প্রদান করার জন্য।