করোনা আক্রান্ত ইন্ডিয়ান হেড কোচ রবি শাস্ত্রী

0
269

ইংল্যান্ড সফরে থাকা ভারতীয় দলে করোনা ভাইরাসের হানা দিয়েছে, আক্রান্ত হয়েছেন দলটির হেড কোচ রবি শাস্ত্রীর। তার সংস্পর্শে আসায় আইসোলেশনে পাঠানো হয়েছে আরও ৩ ভারতীয় সদস্যকে।

রবি শাস্ত্রীর সংস্পর্শে আসা ৩ সদস্য হলেন বোলিং কোচ ভরত অরুণ, ফিল্ডিং কোচ শ্রীধর ও ফিজিওথেরাপিস্ট নিতিন প্যাটেল, রবি শাস্ত্রীর করোনা আক্রান্ত ও বাকিদের আইসোলেশনে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

বিসিসিআইয়ের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, রবি শাস্ত্রী, ভরত অরুণ, শ্রীধর ও নিতিন প্যাটেলের আরটি-পিসিআর টেস্ট করানো হয়েছে। এই ৪ ভারতীয় সদস্যকে আইসোলেশনে পাঠানো হয়েছে, তারা আপাতত হোটেলেই থাকবেন৷ করোনা নেগেটিভ হওয়া ও চিকিৎসকদের সবুজ সংকেত পাওয়ার পর দলের সাথে যোগ দিতে পারবেন তারা।

সতর্কতার অংশ হিসেবে পুরো দলের আবারও করোনা টেস্ট করানো হয়, তবে স্বস্তির বিষয় হলো নেগেটিভ এসেছে বাকি সদস্যদের। যার ফলে চলমান ওভাল টেস্টে খেলতে কোন সমস্যা নেই ভারতীয় ক্রিকেট দলের, তবে আপাতত হেড কোচ ও কোচিং স্টাফের অধিকাংশকেই দলের সাথে পাচ্ছে না ভারত।

ওভাল টেস্টে প্রথম ইনিংসে ১৯১ রানে গুটিয়ে গেলেও দ্বিতীয় ইনিংসে রোহিত শর্মার সেঞ্চুরি ও পুজারা-রাহুল-কোহলিদের ব্যাটে ঘুরে দাঁড়িয়েছে ভারতীয় ক্রিকেট দল। ৫ ম্যাচ সিরিজে ১-১ এ সমতায় আছে ভারত ও ইংল্যান্ড।