কলকাতা নাইট রাইডার্স এর একাধিক প্লেয়ার করোনায় আক্রান্ত

136
554

বর্তমান বিশ্বে করোনা মহামারীতে খুব কঠিন একটা সময় পার করছে। এর মধ্যে সবচেয়ে বাজে অবস্থা পার করছে ইন্ডিয়া। এরকম পরিস্থিতিতে ইন্ডিয়াতে আইপিএল চালু রাখার বিষয়ে বিভিন্ন পক্ষ থেকে সমালোচনা করে আসছিলেন। কিন্তু আইপিএল মানেই অনেক অর্থের লগ্নী এবং বিশাল অর্থনৈতিক বিষয় জড়িত। আইপিএল কর্তৃপক্ষ কোন দিকে খেয়াল না করেই চালিয়ে  খেলা চালিয়ে যাওয়ার পক্ষে।

কভিড ১৯ হানা দিয়েছে আইপিএল ও কলকাতা নাইট রাইডার্স এর একাধিকখেলোয়াড় কভিড- ১৯ এ আক্রান্ত। যার ফলশ্রুতিতে আজকে রাতে কলকাতা বনাম ব্যাঙ্গালোর ম্যাচটি অনুষ্ঠিত হতে যাচ্ছে না। বরুন চক্রবর্তী ও সন্দীপ ওয়ারিয়র কভিড টেষ্টে পজেটিভ এসেছেন।

ধারণা করা হচ্ছে বরুণ চক্রবর্তী সম্প্রতি তার কাঁধের স্ক্যান করনের জন্য বায়ো-বাবোল এর বাইরে গিয়েছিলেন এবং সেখান থেকেই  আক্রান্ত  হয়েছেন। কলকাতা শিবিরে বরুণ এবং ওয়ারিয়র ছাড়া বাকি সবার কভিড টেস্ট এর  ফলাফল নেগেটিভ এসেছে।

এই দু’জনকে ইতিমধ্যে আইসোলেশনে নেওয়া হয়েছে। পয়েন্ট টেবিলে সাত নম্বরে থাকা দলটি প্রথম থেকেই খুব একটা ভালো অবস্থানে নেই। মাঠের পারফরম্যান্সে খুব একটা ভালো করতে পারছে না ও পরবর্তী খেলার শিডিউল কবে হবে সেটা এখনো জানা যায়নি।

136 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here