কুশল মেন্ডিসকে মদপ্য অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

0
1405

আজ ভোর পাঁচটায় কুশল মেন্ডিসের গড়িতে কলম্বোর কাছে পানাদুরা নামের জায়গায় ৬৪ বছর বয়সী এক সাইকেল আরোহী দুর্ঘটনায় মারা যান। পুলিশ জাতীয় দলের এ তারকা ব্যাটসম্যানকে এর পর গ্রেপ্তার করে। তাকে ৪৮ ঘন্টার মধ্যে মেজিস্ট্রেট এর সামনে হাজির করার কথা।

প্রাথমিক ভাবে ধারনা করা হয়েছিল ভয়াবহ এ দূর্ঘটনা ঘটনোর পিছনে হয়ত মদ্যপানের কারন রয়েছে। কিন্তু এ অভিযোগ থেকে কুশকে অব্যাহতি দেওয়া হয়েছে। তিনি গাড়ি চালাতে চালাতে নাকি ঘুমিয়ে পড়েছিলেন তার কারনে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে।

ঐ ভোরে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডে কাজ করেন এমন একজনের বিয়ের অনুষ্ঠান অংশগ্রহণ করে গড়িতে করে বাসায় ফিরছিলেন মেন্ডিস। গাড়িতে তার সাথে জাতীয় দলের আরেক ব্যাটসম্যান আভিষ্কা ফার্নান্দোসহ আরও কয়েকজন ছিলেন । অনুষ্ঠানে তিনি মদ খাননি দেখে সতীর্থ-বন্ধুদের কয়েকজনকে বাড়িতে পৌঁছানোর ‘দায়িত্ব’ তিনি নেন। দুর্ভাগ্যজনক ভাবে গড়ী চালাতে চালাতে তিনি ঘুমিয়ে পড়েছিলেন, প্রাথমিক তদন্তে এমন তথ্যই জানিয়েছে পুলিশ।

দুর্ঘটনার পর তার মেডিকেল পরীক্ষা করা হয় ঐ পরীক্ষায় তাকে মদপ্য অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ থেকে অব্যাহতি দেওয়া হয়। এমনটাই প্রাথমিক তদন্তে বেরিয়ে এসেছে বলে জানায় পুলিশ।