ক্রিকেট হকার লালমাইকে দুই উইকেটে পরাজিত করে লাইটেড হার্ট নারায়ণগঞ্জ

0
2201

তুমুল উত্তেজনা পূর্ণ ম্যাচে টানা ৮ ম্যাচ জয়ের পর অবশেষে পরাজিত হলো ক্রিকেট হকার লালমাই জোন। শেষ ওভারের এক বল হাতে রেখে লাইটেড হার্ট নারায়ণগঞ্জ জয় নিশ্চিত করে।

রৌদ্রজ্জ্বল দিনে ২০ ওভারের ম্যাচে টস জিতে ব্যাটিং করতে নেমে প্রথমেই ব্যাটিং বিপর্যয় পরে ক্রিকেট হকার। টপ অর্ডার এবং মিডল অর্ডার এ মিলন মাহমুদ ব্যতীত সকল ব্যাটসম্যান ই ছিল ব্যর্থ। মিলন ৫০ বলে ৬৭ করে আউট হওয়ার পর মোঃ গোলাম কিবরিয়া শাওন এবং মিনুদ্দিন রুবেল যথাক্রমে ২৮ এবং ১৮ রানের উপর ভিত্তি করে ২০ ওভারে সব উইকেট হারিয়ে ১৭৮ রান সংগ্রহ করে।লাইটেড হার্টের পক্ষে রনি এবং সাব্বির ৩টি করে উইকেট লাভ করে।

১৭৯ রানের টার্গেটে লাইটেড হার্ট ব্যাটিং করতে নেমে ওপেনার এবং টপ অর্ডাররা ব্যর্থ হলেও মিডলে দায়িত্বশীল ব্যাটিং করেন রানা। মোজাহেদুল ইসলাম রানার অপরাজিত  ৫৬(২৯) এবং কাউয়ুম এর ২১(১২) রানের উপর ভিত্তি করে ১ বল এবং ২ উইকেট হাতে রেখে জয়লাভ করে লাইটেড হার্ট নারায়ণগঞ্জ।

প্রথমে ক্রিকেট হকার নিয়ন্ত্রিত বোলিং করলেও মাঝের ওভার গুলোতে ভালো ব্যাটিং করতে থাকে নারায়ণগঞ্জ। ১৬ ওভারে ৭ উইকেটে ১২২ রান থাকলেও শেষ দুই ওভারে প্রয়োজন ছিল ১৫ রান। সাকিবের ১৯ তম ওভারটি অসাধারণ করে মাত্র  ৫ রান  দিয়ে শেষ করে।  শেষ ওভারে লাইডেড হার্টের প্রয়োজন ছিল ১০ রান। প্রথম দুই বলে দুই রান দিলে ৩য় বলে আসে একটি বাউন্ডারি।

পরের বল ওয়াইড সাথে এক রান হলে ৩ বলে দরকার হয় দুই রান।শেষ পর্যন্ত এক বল এবং দুই উইকেট হাতে রেখেই জয়লাভ করে লাইটেড হার্ট নারায়ণগঞ্জ। ২৯ বলে ৫৬ রান করে ম্যান অব দ্যা ম্যাচ লাভ করে রানা।

খেলা শুরু হওয়ার পূর্বে ক্রিকেট হকার লালমাই জোনের ব্যাটসম্যান হাসানের মরহুম পিতার আত্মার জন্য মাগফিরাত কামনা করে দুই দলেই এক মিনিট নীরবতা পালন করে।

ক্রিকেট হকার কৃতজ্ঞতা জ্ঞাপন করে লাইটেড হার্ট নারায়ণগঞ্জ এর প্রতি এত দূরে এসে সৌজন্য ম্যাচ খেলার জন্য।