ক্রিকেট হকারের ৩য় বর্ষে পদার্পণ

0
180

ক্রিকেটকে নিয়ে থাকা, বাংলাদেশ ক্রিকেটকে ভালবাসে ২০২০ সালের ১৪ই জুলাই ফেসবুকে ক্রিকেট গ্রুপ “ক্রিকেট হকার” যাত্রা শুরু করে। গত দুই বছরে গ্রুপটিতে যুক্ত হয়েছে চল্লিশ হাজারেরও বেশী সদস্য।

মূলত বাংলাদেশ ক্রিকেটের পাশে সবসময় থাকার মন্ত্র নিয়েই বেড়ে উঠা ক্রিকেট হকারের। বাংলাদেশ দলের ভালো ও মন্দ উভয় সময়ে দলের পাশে থাকার অঙ্গীকার নিয়েই পথচলা। ক্রিকেটের সর্বশেষ তথ্য, পুরনো পরিসংখ্যান ও ইতিহাস সবসময় থাকে গ্রুপের নিউজফিডে।

গত দুই বছরে দেশ এবং বিদেশে মোট নয়টি জোন চালু হয়েছে ক্রিকেট হকারের।
জোনগুলি হচ্ছেঃ
১. ক্রিকেট হকার ঢাকা
২. ক্রিকেট হকার পিরোজপুর
৩. ক্রিকেট হকার লালমাই
৪. ক্রিকেট হকার নরসিংদী
৫. ক্রিকেট হকার বেলাবো
৬. ক্রিকেট হকার পুরান ঢাকা
৭. ক্রিকেট হকার জগন্নাথ বিশ্ববিদ্যালয়
৮. ক্রিকেট হকার সৌদি আরব
৯. ক্রিকেট হকার কাতার


বর্ষপূর্তি উপলক্ষে ক্রিকেট হকারের প্রতিষ্ঠাতা ওমর সাইফ সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন,“আমাদের এডমিন প্যানেল অসাধারণ সাপোর্ট দিয়ে আসছে একদম শুরু থেকে। ক্রিকেট হকারকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তারা যে প্রচুর শ্রম দেয় তা এক কথায় অসাধারণ।
যাদের কথা না বললেই নয় সকল খেলোয়াড় ও সদস্য যাদের সমর্থন ও সহযোগিতা না পেলে ক্রিকেট হকার হয়তো তো যাত্রা শুরু করতো না, পথ চলার স্বপ্ন ও দেখত না।”

তিনি আরো বলেন, “সর্বশেষে সকলের প্রতি অশেষ কৃতজ্ঞতা ও ভালোবাসা। যেভাবে প্রথম থেকে ক্রিকেট হকারের প্রতি আপনাদের সমর্থন ছিল, ভবিষ্যতেও একই রকম ভালোবাসা থাকবে ক্রিকেট হকার সব সময় আপনাদের জন্য কাজ করে। আপনাদের সন্তুষ্টি আমাদের পথ চলার মূল মন্ত্র। ২য় বর্ষপূর্তির শুভেচ্ছা সবাইকে!”

সেইসাথে দলমত নির্বিশেষে সবাইকে বাংলাদেশ ক্রিকেট টিমের ভালো এবং খারাপ সময়ে পাশে থাকার আহ্বান জানান তিনি।