ছেলেদের কথা দিয়েছি আমি ফিরবো বার্সেলোনায়

0
902

যাওয়ার আগে চোখের পানি মুছে জাদুকর বললেন তিনি আবার ফিরবেন। এক নিমিষেই শেষ হয়ে গেল দীর্ঘ ২১ বছরের সম্পর্ক। খালি চোখে আমরা তা শেষ বললে আদোতে কি ২১ বছরের সম্পর্ক এত সহজেই শেষ করা যায়? না সেটা কখনোই সম্ভব না। এই কথাই জানালেন লিওনেল মেসি।

বার্সেলোনা ছেড়ে অন্য কোন ক্লাবে যাবেন সেটা না বললেও মেসি জানালেন, আবারও ফিরে আসবেন বার্সেলোনায়।

নিজের বাড়িতে আবারও ফিরে আসার কথা দিলেন মেসি। মেসি বলেন, “আমি এই শহরে যা করেছি তাতে এর বেশি গর্বিত হতে পারছি না। আমি যখন বাইরের দেশে শেষ করব তখন আবারও ফিরে আসব এখানে কারন এটা আমার বাড়ি এবং আমার বাচ্চাদেরও একই কথা দিয়েছি।”

“যারা আমাদের সাহায্য করেছে তাদের সবাইকে ধন্যবাদ। নিজেকে নম্রতা এবং শ্রদ্ধার সাথে সামলিয়ে আমি এই ক্লাবের মূল্যবোধের সাথে বড় হয়েছি। আমি এই বাড়ির সবার সাথে তাই করেছি এবং আমি আশা করি যে আমরা যা জিতেছি তা ছাড়াও বাকি আছে। ”

বার্সেলোনা ছেড়ে কোথায় যাচ্ছেন মেসি সেটা নিয়ে কথা বলেননি তিনি। তবে ভক্তদের সরাসরি বিদায়ের কথা জানিয়েছেন আর্জেন্টাইন সুপার স্টার। মেসি বলেন, “প্রায় দেড় বছরের মত ফ্যান ছাড়া ফুটবল চলছে, এটা অনেক কঠিন। আমি চেয়েছিলাম সঠিক ভাবে বিদায় জানাতে।”

“আমি প্রথম দিন থেকে শেষ পর্যন্ত নিজের সেরাটা দেয়ার চেস্টা করেছি। একদিন আমি আবারও ফিরে আসব। আমি ক্লাবকে সেরা বানাতে সাহায্য করতে চাই।”