জয় দিয়ে শুরু করলো লালমাই ক্রিকেট হকার

0
1758

তুমুল প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ ম্যাচের মধ্য দিয়ে ক্রিকেট হকার্স লালমাই জোনের প্রথম শেষ হলো,প্রতিপক্ষ হিসাবে ছিল খলিলপুর ক্রিকেট একাদশ।

১৬ ওভারের ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিং ১৭১ রানের বিশাল সংগ্রহ করে ক্রিকেট হকার্স লালমাই জোন।
ইনিংস গোড়াপত্তন করতে নামেন অভিজ্ঞ অলরাউন্ডার Md Robiul Islam ( যিনি দলের বোলিং কোচ হিসাবেও আছেন) এবং উইকেট কিপার ব্যাটসম্যান Raihan Rana। প্রথম ওভারেই তানভীর আহমেদ বলে রায়হান আউট হলেও ১৪ রান আসে ওই ওভারে। তিনে খেলতে নামা Mainuddin Rubel আউট হলেও ৪র্থ উইকেট জুটিতেমোঃ গোলাম কিবরিয়া শাওন এবং রবিউল বড় সংগ্রহ পথ দেখান।ওপেনিং খেলতে নামা রবিউল ১৮ করে আউট হলে শাওন এবং রবিউল এর ২৪ বলে ৪৫ রানের জুটির পতন হয়।১৮ বলে ৩৪ রানে শাওন আউট হওয়ার পর Mohammad Shamim Iqbal আউট হওয়ার আগে ৬ বলে ১৩ এবং Masud Ahmed অপরাজিত থেকে ২১ বলে ৩২ রানের কল্যাণে ১৬ ওভারে ৮ উইকেটে ১৭১ রান করতে সক্ষম হয় ক্রিকেট হকার্স লালমাই জোন। খলিলপুর পক্ষে ৪ ওভার করে বোলিং করে রাকিব ৩ উইকেট, তানভীর এবং মুন্না ২ উইকেট করে লাভ করেন।

১৭২ রানের টার্গেটে ব্যাটিং করতে নেমে প্রথম ওভারেই রবিউলের বলে ২ উইকেট হারিয়ে ব্যাকফুটে চলে যায় খলিলপুর। পরবর্তী অপি ১৯,মোজাম্মেল ১৮ এবং মামুনের ৪২ রান জয়ের জন্য যথেষ্ট ছিল না যার ফলস্বরূপ ১৯ রানে পরাজয় বরণ করে খলিলপুর ক্রিকেট একাদশ। ব্যাটিং এ ৭ বলে ১৪ এবং বোলিং হ্যাট্রিক সহ ৫ উইকেট লাভ করে ম্যান অব দ্যা ম্যাচ লাভ করে রুবেল।
রবিউল ২ উইকেট এবং শাহাদাৎ লাভ করেন এক উইকেট।

খেলা জয়পরাজয় হবেই,সেই জয় পরাজয় উপেক্ষা করে ক্রিকেটের বন্ধনে এবং ক্রিকেট হকার্স লালমাই জোনের সাথে থাকার জন্য খলিলপুর ক্রিকেট একাদশ কে জানাই অনেক ধন্যবাদ।