টানা তৃতীয় জয় পেলো ক্রিকেট হকার লালমাই জোন

0
1565

সহজ জয়ের মধ্য দিয়ে টানা তিন ম্যাচ জয়ের দেখা পেল ক্রিকেট হকার লালমাই জোন। শেখ অনিক ইকোনমিক বোলিং( ২.২৫) এবং মিলন মাহমুদ ফিফটি(৫৫*) উপর নির্ভর করে ১৬ ওভারের খেলায় ১৫১ রানের টার্গেটে ৪ ওভার এবং ৫ উইকেট হাতে রেখে জয়লাভ করে ক্রিকেট হকার লালমাই জোন। আজকে লালমাই জোনের প্রতিপক্ষ হিসাবে ছিল ভয়ংকর কিছু প্লেয়ার নিয়ে গড়া এসএসসি ব্যাচ ২০১৫।

১৬ ওভারের ম্যাচে টস জিতে ব্যাচ১৩ প্রথমে ব্যাটিং করে ৬ উইকেট ১৫০ রান সংগ্রহ । ব্যাচ ১৫ এর
ইনিংস গোড়াপত্তন করতে নামেন তানভীর হাসান তানভীর এবং ফয়সাল আহমেদ। প্রথম ওভারেই ১৫ রান এনে বড় সংগ্রহ করার ইঙ্গিত দেন দুই ওপেনিং ব্যাটসম্যান। দলীয় ৬ষ্ঠ ওভারেমোঃ গোলাম কিবরিয়া শাওন বলে১৭ রান করে আউট হলে ৩৫ রানের ১ম জুটির পতন হয়।এরপর ফয়সালের উইকেট হারালেও সদ্য ক্রিকেট হকার লালমাই জোনে যুক্ত হওয়া দুই নির্ভর যোগ্য ব্যাটসম্যান ইউসুফ খান এবং মাহমুদের জুটিতে পাহাড় সমান স্কোর গড়ার ভিত্তি করেন। ৩৩ বলে ৭০ রানের বড় জুটি হয়। শেষ দিকে আলমের ১০ বলে ২৬ রানের টর্নেডো ইনিংসের কল্যাণে ১৬ ওভারে ১৫০ রানের বিশাল স্কোর করে হরিশ্চর স্কুল এর ব্যাচ ১৩।
২৭ বলে ৫ সিক্সের বিনিময়ে ৪৩ রান করেন ব্যাচ ১৩ এর দলীয় ক্যাপ্টেন ইউসুফ । ২ উইকেট করে লাভ করেন যথাক্রমে শাওন ও তানভীর আহমেদ। ৪ ওভারে মাত্র ৯ রান দিয়ে ১ উইকেট লাভ করেন অনিক ।
১ উইকেট লাভ করে মাইনউদ্দিন রুবেল।

১৫১ রানের টার্গেটে ব্যাটিং করতে নেমে গত ম্যাচের ম্যান অব দ্যা ম্যাচ হওয়া সুমন হাসান ৫ আউট হওয়ার পর শাকির হোসেন প্রথম বলে আউট হলে বিপাকে পড়ে যায় লালমাই জোন। পরবর্তীতে রুবেল ৩ করে আউট হলেও অনিক এবং ওপেনিং নামা মিলনের ৩১ বলে ৭৩ রানের জুটির উপর নির্ভর করে সহজ জয় লাভ করে লালমাই জোন ক্রিকেট হকার।

১৬ বলে অনিক ৩২ করে আউট হলেও লালমাই জোনের হয়ে প্রথম ফিফটি করে ৫৫ রানে অপরাজিত থেকে ম্যাচ শেষ করেন মিলন।
শেষ দিকে ২ বলে দুই সিক্স মেরে খেলা শেষ করেন শাওন। ব্যাচ ১৩ এর হয়ে ৩ ওভারে ১৮ রান দিয়ে ৩ উইকেট লাভ করেন নাসির।

৪ ওভারে ৯ রান দিয়ে এক উইকেট এবং ব্যাট হাতে ৩২ রান করে ম্যান অব দ্যা ম্যাচ লাভ করে অনিক।
লালমাই জোন ক্রিকেট হকার হয়ে ১ম ফিফটি এবং আজকের ম্যান অব দ্যা ম্যাচ হওয়া যথাক্রমে মিলন, অনিককে জানাই অভিনন্দন।

খেলা জয়পরাজয় হবেই,সেই জয় পরাজয় উপেক্ষা করে ক্রিকেটের বন্ধনে এবং ক্রিকেট হকার্স এর সাথে থাকার জন্য এসএসসি ব্যাচ১৫ কে জানাই অনেক ধন্যবাদ।