দলের সাথে ফেরা হলো না মিসবাহর

0
992

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ শেষে দেশে ফিরছে পাকিস্তান ক্রিকেট দল, তবে ক্যারিবিয়ান দ্বীপেই আটকে পড়েছেন দলটির হেড কোচ মিসবাহ উল হক। পাকিস্তানি এই কোচের শরীরে করোনা ভাইরাস ধরা পড়ায় তাকে রেখেই দেশের উদ্দেশ্যে রওনা দিয়েছে বাকিরা।

করোনা পজিটিভ আসায় ওয়েস্ট ইন্ডিজেই ১০ দিনের আইসোলেশনে থাকতে হবে মিসবাহকে। এরপর করোনা নেগেটিভ আসার শর্তে দেশে ফিরতে পারবেন তিনি। মিসবাহর করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

এক বিবৃতিতে পিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, “পিসিবি ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের সাথে যোগাযোগ করছে, যারা নিশ্চিত করেছে মিসবাহকে ১০ দিনের কোয়ারেন্টিনের জন্য অন্য একটি হোটেলে স্থানান্তরিত করা হবে। আর তার স্বাস্থ্য এবং সুস্থতার দেখাশোনা করার জন্য একজন মেডিকেল বিশেষজ্ঞ নিয়োগ করা হবে।”

মিসবাহ উল হক করোনা আক্রান্ত হয়ে আটকা পড়লেও দলের বাকি সদস্যদের আর কারো পজিটিভ আসেনি। সিরিজ শেষে দেশে ফেরার প্রক্রিয়ার অংশ হিসেবে করোনা পরিক্ষা করানো হয় সবার। যেখানে পরপর দুইবার আরটি-পিসিআর টেস্টে পজিটিভ আসে মিসবাহ উল হকের।

ওয়েস্ট ইন্ডিজ সফরে দারুণই করেছে পাকিস্তান ক্রিকেট দল। বৃষ্টির বাধায় পড়া টি-টোয়েন্টি সিরিজ জয়ের পর প্রথম টেস্টে হারলেও দ্বিতীয় টেস্টে দুর্দান্ত এক জয় তুলে নিয়ে সিরিজ জয় করে দলটি।