দ্বিতীয় ওয়ানডেতে আয়ারল্যান্ডের দুইটি পরিবর্তন

0
1076

ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডের জন্য আয়ারল্যান্ড তাদের দল ঘোষণা করেছে। ব্যাট ম্যাকার্থি এবং বয়ড রংঙ্কিন দুজনই ইনজুরির কারণে দলে জায়গা হারিয়েছেন। তাদের পরিবর্তে দলে জায়গা পাবেন পিটার চেজ এবং জর্জ ডকরেল।

প্রথম ওয়ানডেতে ইংল্যান্ডের ইনিংসের উদ্বোধনী ওভারে ম্যাকার্থি মাত্র পাঁচ বল করে মাঠ ছাড়তে হয়। পরে স্ক্যান এর রিপোর্ট দেখে দেখা যায় তার হাঁটুর পিছনে একটি পশী ছেঁড়া ধরা পরে যার কারণে তিন পরবর্তি দুই ওডিআইতে আর খেলতে পারবেন না।

এর মধ্যে পেসার রংঙ্কিন তার পূর্বের পিঠে চোটের আরো রাতে ক্ষতিগ্রস্ত না হয় এই কারনে স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়েছে।

নাশনাল সিলেক্টর এন্ড্রু হোয়াইট বলেছেন, “চেজ একদম বয়ড এর হুবহু রিপ্লেসমেন্ট ২৬ বছর বয়সী এই পেসার নেটে অসাধারণ বলিং করেছেন এবং বিগত ৬ মাস ধরে তার রানআপ এর সমস্যা নিয়ে কাজ করেছে এবং কোচ খুব সন্তষ্টু তার কাজে।”

২০১০ সালে মাত্র ১৭ বছর বয়সে আয়ারল্যান্ডের হয়ে ওয়ানডে ক্রিকেটে অভিষেক হওয়া জর্জ ডকরেল দলে আরো একটি স্পিন অপশন যোগ করেছে, স্পিনে বিভাগে আয়ারল্যান্ড ইতিমধ্যে বেশ শক্তিশালী। প্রথম ওয়ানডে খেলেছেন ফ্রন্টলাইন স্পিনার সিমি সিং এবং অ্যান্ডি ম্যাকব্রাইন এবং পল স্টার্লিংয়ে পার্টটাইমার হিসেবে অফ স্পিন বল করতে পারেন।

স্কোয়াড: অ্যান্ড্রু বাল্বের্নি (অধিনায়ক), পল স্টার্লিং (সহধিনায়ক), কার্টিস ক্যাম্পার, পিটার চেজ, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, যশ লিটল, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, কেভিন ও ব্রায়ান, উইলিয়াম পোর্টারফিল্ড, সিমি সিং, হ্যারি টেক্টর, লোরকান টকার, ক্রেগ ইয়াং।