নিউজিল্যান্ড সিরিজে খেলা শুরু হবে বিকেল চারটায়

0
977

নিউজিল্যান্ডের বাংলাদেশ সফরের সময় ঘনিয়ে আসছে বলা যায়। সপ্তাহখানেকের বিরতিতেই ঢাকায় পা রাখবে নিউজিল্যান্ড ক্রিকেট দল। সবকিছু মিলিয়ে আগেভাগেই প্রস্তুত বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ক্রিকেটারদের সর্ব্বোচ্চ সিকিউরিটি দিতে সবধরনের পরিকল্পনা মাথায় নিয়ে এগোতে যাচ্ছে বিসিবি।

তবে সফরের সুচীতে হতে যাচ্ছে পরিবর্তন। মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামের বাইরেও একটি ম্যাচ প্রস্তুতিমুলক খেলতে বিকেএসপিতে যাবার কথা ছিল নিউজিল্যান্ডের। কিন্তু সে ম্যাচটি হচ্ছে না। সুতরাং বাংলাদেশে এসে কোন প্রস্তুতি ম্যাচে অংশ নিবেনা কিউইরা।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচগুলো শুরু হয়েছিল সন্ধ্যা ছয়টার সময়৷ তবে সময় পরিবর্তিত হয়ে নিউজিল্যান্ড সিরিজে ম্যাচ আয়োজন হতে যাচ্ছে বিকেল চারটার সময়। বিসিবি সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন গণমাধ্যমকে নিশ্চিত করেছেন এটি।

বাংলাদেশ সফরে এসে প্রস্তুতি ম্যাচ খেলতে ক্রিকেটারদের যেতে হতো বিকেএসপি। মিরপুরের বাইরে ক্রিকেটারদের নিয়ে যাওয়াটা ঝুঁকিপুর্ন হতে পারে বলে প্রস্তুতি ম্যাচটি বাতিল করা হয়েছে বলে জানানো হয়েছে বিসিবির বিশ্বস্ত সুত্র থেকে।

এদিকে বাংলাদেশ সফরে আসছেন না মূল দল এবং কোচিং প্যানেলের অনেকেই। বিশ্বকাপ স্কোয়াডের কোন ক্রিকেটার থাকছেন না বাংলাদেশ সফরের দলে। কোচিং প্যানেলেরও সকলে আসছেন না বাংলাদেশে। বাংলাদেশের প্রাক্তন কোচ শেন জার্গেনসন আসছেন না সফরে। তবে আসবেন বাংলাদেশের আগের ব্যাটিং কোচ সামারাবিরা।

২৯ আগস্টের প্রস্তুতি ম্যাচটি বাতিল করা হয়েছে। মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজটি অনুষ্ঠিত হবে ১, ৩, ৫, ৮ ও ১০ আগস্ট।