নেইমার আমাকে মজা করে বলেছিল তুমি পিএসজিতে আসো

0
929

অবশেষে নিজের মুখে বার্সেলোনাকে বিদায় জানালেন লিওনেল মেসি। ২১ বছরের সম্পর্ক বিচ্ছেদে পরিণত করে এক বুক চাপা কষ্ট নিয়ে বার্সেলোনাকে বিদায় জানালেন মেসি। প্রিয় জায়গা ছেড়ে যাওয়ার কষ্ট কেমন সেটা এখন হয়তো মেসির চেয়ে আর কেউ বেশি বুঝতে পারছে না।

বার্সেলোনায় রবিবার এক সংবাদ সম্মেলনে মেসি জানালেন, “আবারও ফিরে আসব বার্সেলোনায়।”

ফিরে আসার কথা জানালেও পরবর্তী গন্তব্য হিসেবে কোন ক্লাবে যাচ্ছেন সেটা জানাননি মেসি। সাংবাদিকরা পিএসজির কথা তুলতেই মেসি জানালেন, এটা শুধুই সম্ভাবনা।

মেসি আরও জনান, “অনেক কিছুরই সম্ভাবনা আছে। কিন্তু এই মুহূর্তে কোনো কিছুই নিশ্চিত নয় কারো সঙ্গে। ক্লাব থেকে যখন আনুষ্ঠানিকভাবে জানানো হলো এরপর আমি অনেক ফোন কল পেয়েছি। অনেক ক্লাবই আগ্রহ দেখিয়েছে। কিন্তু এখন, আমি কোনো কিছুর কাছেই নেই। আমরা অনেক বিষয় নিয়েই কথা বলছি।”

কয়েকদিন আগে নেইমার, ডি মারিয়া,ভেরাত্তির সাথে লিওনেক মেসির একটি ছবি প্রকাশিত হয়। এতে অনেকেই ভেবে নিয়েছিল বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দিচ্ছেন মেসি। এ বিষয়ে মেসিকে জিজ্ঞেস করা হলে মেসি জানান, আমরা শুধু মাত্র সময় কাটিয়েছি এক সাথে।

“এটা বোকামির মত কাজ। আমি এখানে আসার আগে তাদের সাথে ছিলাম। নেইমারের বাসায় বারবিবিকিউ পার্টি করেছিলাম সেই মুহুর্তের ছবি এটা।”

সে সময় মজা করেই বলেছিল, তুমি পিএসজিতে আসো”।