পাঁচ তারকা বিশিষ্ট হোটেল প্রতি রাতে মেসির খরচ ২০ লাখ টাকা!

0
908

প্যারিসের বিলাসবহুল লে রয়্যাল মনচিআও হোটেল। কাতারভিত্তিক প্রতিষ্ঠান কাতারা হসপিটালিটির মালিকানাধীন এই পাঁচ তারকাবিশিষ্ট হোটেলটি প্যারিসের কেন্দ্রবিন্দুতে অবস্থিত। ফরাসি ক্লাব পিএসজির মাঠ পার্ক দে প্রিন্সেস থেকে হোটেলটির দূরত্ব মাত্র ১৫ মিনিটের পথ।

ব্রিটেনের সাবেক প্রধানমন্ত্রী উইনস্টন চার্চিল, হলিউডের প্রখ্যাত সিনেমা প্রযোজক ওয়াল্ট ডিজনি ও অভিনেতা রবার্ট ডি নিরোও থেকে শুরু করে এই হোটেল প্যারিসে শিল্পী, সেলিব্রিটি ও বুদ্ধিজীবীদের দেখা করার জন্য আদর্শ জায়গা।

পৃথিবীর নামকরা অনেক সেলিব্রিটির ছোয়া পাওয়ার পর লে রয়্যাল মনচিআ এবার ছোঁয়া পেয়েছে ফুটবল ইতিহাসের অন্যতম সেরা সন্তানেরও। বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ার পর এখন বিলাসবহুল এই হোটেলেই পরিবারসহ উঠেছেন ছয়বারের বর্ষসেরা ফুটবলার লিওনেল মেসি।

গতকাল প্যারিসের বিখ্যাত এই হোটেলটি নিজেদের অফিসিয়াল ইন্সটাগ্রাম একাউন্টে মেসির আগমনের একটি ভিডিও পোস্ট করে। সাবেক বার্সা ফরোয়ার্ডের নাম সম্বলিত পিএসজির জার্সির ছবি পোস্ট করে তাঁরা সেখানে ক্যাপশনে লিখেছে, “এমন ধরনের প্রতিভাবান খেলোয়াড়কে পিএসজিতে স্বাগতম জানানোটা আসলেই গৌরবের।”

ফরাসি সংবাদমাধ্যম লেকুইপ জানিয়েছে, হোটেলটির সর্বনিম্ন ভাড়া প্রায় ৭০০ পাউন্ড। তবে পরিবার নিয়ে থাকায় এ হোটেলে প্রতি রাতে লিওনেল মেসিকে খরচ করতে হবে প্রায় ১৭ হাজার পাউন্ড। বাংলাদেশি মুদ্রায় অঙ্কটা ২০ লাখ টাকার মতো।

সুস্বাদু স্টকের জন্য বিখ্যাত এই হোটেলে মেসিদের জন্য সেখানে আলাদা বিলাসবহুল সুইমিং পুল, একটি সিনেমা হল, এবং ফ্রেন্স কুজিন সার্ভ করার জন্যে ছয়টি রেস্টুরেন্টের ব্যবস্থা রাখা হয়েছে।

এর আগে ২০১৭ সালে রেকর্ড ট্রান্সফারে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমানো ব্রাজিলিয়ান তারকা নেইমারও প্যারিসের এই হোটেলেই উঠেছিলেন।