পিএসজিতে রেকর্ড বেতন পেতে যাচ্ছেন লিওনেল মেসি। 

0
1396

লিওনেল মেসির ক্লাব ছাড়বার ঘোষণা এসেছে ক’দিন আগেই। অপ্রত্যাশিত ভাবে লিওনেল মেসির সাথে আর নতুন চুক্তিতে যাচ্ছে না বলে ঘোষণা দিয়ে বসে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। লা লিগার সাথে অর্থনৈতিক বনিবনা না হওয়াতে কোনোভাবেই লিওনেল মেসির সাথে চুক্তিতে যেতে পারেনি বার্সেলোনা।

ক্লাব ছাড়বার পর গুঞ্জন শুরু হয় মেসি তাহলে কোন ক্লাবে যাচ্ছেন। এর আগে আরো একবার মেসির ক্লাব ছাড়বার সময় আগ্রহ দেখিয়েছিল ম্যানচেস্টার সিটি, প্যারিস সেন্ট জার্মেই, চেলসি, ইন্টার মিলান। আগ্রহের কমতি নেই এবারও।

লিওনেল মেসিকে পেতে শুরু থেকেই যোগাযোগ শুরু করে ফ্রান্সের নামী ক্লাব পিএসজি। ক্লাবটির মালিকের ভাই টুইটে জানান রেকর্ড ৪০ মিলিয়ন বেতনে মেসিকে দলে ভেড়াতে প্রস্তুত পিএসজি। দ্রুত সময়ের মধ্যে মেসির সাথে চুক্তির সবকিছু প্রকাশ করা হবে।

২৪ ঘন্টার মাথায় যদিও পিএসজি কর্মকর্তা টুইটের ব্যাপারটা অস্বীকার করে জানান, মেসির সাথে চুক্তির ব্যাপারে যেটি প্রকাশ করা হয়েছে সেটি সত্য না। তবে বিভিন্ন সুত্র বলছে চুক্তির বিষয় গোপন রাখতেই পিএসজি সত্য না বলে প্রকাশ করছে।

স্প্যানিশ গণমাধ্যমগুলোর দাবী মেসির বেতন হতে যাচ্ছে ৪০ মিলিয়ন পর্যন্ত যা ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার হতে ৫ মিলিয়ন বেশি৷ এদিকে বিভিন্ন ট্রান্সফারের খবর বলছে মেসির জার্সি নাম্বার হতে পারে ১৯।

তবে, পিএসজির মালিক গতকাল পিএসজির নতুন জার্সির ছবি পোস্ট করেন যেখানে জার্সির পিছনে লেখা মেসি আর জার্সির নম্বর ১০। এরপর থেকে একপ্রকার নিশ্চিত হয়ে যায় মেসি যাচ্ছেন পিএসজিতেই।