পিএসজি থেকে ছিটকে গেলেন মেসি

0
34594

গত রোববার ঘরের মাঠ পাক দি ফ্রাঁসে ফরাসি লিগ ওয়ানে লিঁওর বিপক্ষে ম্যাচে ৭৫তম মিনিটে মেসিকে তুলে নিয়েছিলেন কোচ মৌরিচিও পচেত্তিনো। ছয়বার বর্ষসেরা ফুটবলারকে দ্বিতীয়ার্ধে তুলে নেওয়ায় প্রচন্ড সমালোচনার শিকার হয়েছিলেন আর্জেন্টাইন কোচ। তবে, ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে পিএসজি কোচ জানিয়েছিলেন, মেসির ভালোর জন্যই এই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

অবশেষে পচেত্তিনোর কথাটিই সত্যি হলো। লিওনেল মেসির ভালোর জন্যই লিঁওর বিপক্ষে ম্যাচে তারকা এই ফুটবলারকে তুলে নিয়ে যথার্থতার পরিচয় দিয়েছেন তিনি। জানা গেছে,পিএসজির ঘরের মাঠে প্রথম ম্যাচে হাঁটুতে চোট পেয়েছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

তাই আজ অনুশীলন না করে বিশ্বে অন্যতম সেরা ফুটবলার চিকিৎসা নিয়েছেন। এমনকি পিএসজির লীগ ওয়ানের পরবর্তী ম্যাচে মেসের বিপক্ষে খেলতে পারবেন না তিনি। আজ (মঙ্গলবার) এক বিবৃতিতে লিওনেল মেসির হাঁটুতে চোট পাওয়ার কথা নিশ্চিত করেছে প্যারিসের ক্লাবটি।

পিএসজি জানায়, এমআরআই স্ক্যানে মেসির হাঁটুতে চোটের আভাস মিলেছে। ৪৮ ঘণ্টা পরে আরেকটি স্ক্যান করা হবে। ইতিমধ্যে, অনুশীলন মাঠ থেকে ফিরে যাওয়ায় মেসের বিপক্ষে ম্যাচে ছয়বারের বর্ষসেরা এই ফুটবলারকে আর পাচ্ছে না ক্লাবটি।

পিএসজির পরের ম্যাচ আগামীমাল লিগে মেৎজের মাঠে। পিএসজিতে তিন ম্যাচ শেষেও এখনো গোল না পাওয়া মেসি হয়তো সেদিন অপেক্ষা ফুরানোর ক্ষণ গুনছিলেন। তবে, হাঁটুর এই চোট পিএসজির জার্সি গায়ে মেসির গোলেরও অপেক্ষা আরও বাড়ালো!