প্রাক্তন অজি ক্রিকেটার স্টুয়ার্ট ম্যাকগিলকে অপহরণের দায়ে চারজনকে গ্রেফতার

0
1337

অস্ট্রেলিয়ান প্রাক্তন ক্রিকেটার স্টুয়ার্ট ম্যাকগিল অপহরণের দায়ে চার জন ব্যক্তিকে আটক করেছে অস্ট্রেলিয়ান পুলিশ।

খবর অনুযায়ী গত ১৪ ই এপ্রিল রাত ৮.০০ দিকে স্টুয়ার্ট ম্যাকগিল কে তার বাড়ির কাছ থেকে অপহরণ করা হয় এবং শহরের অন্য এক প্রান্তে নিয়ে তাকে বন্দুক দিয়ে ভয়-ভীতি এবং মারধর করা হয়।

৫০ বছর বয়সে স্টুয়ার্ট ম্যাকগিল তার বাড়ির কাছে  ৪৬ বছর বয়সী এক ব্যক্তির সম্মুখীন তারা কিছুক্ষণ কথা বলেন পরবর্তীতে আরো দুইজন ব্যক্তি তাদের সাথে যোগ দেন এবং তাকে একটি গাড়িতে উঠিয়ে নিয়ে যান।

শহরে অন্য প্রান্তে ব্রিঞ্জলির একটি বাড়িতে নিয়ে আটকে রেখে তাকে শারীরিকভাবে লাঞ্ছিত, মারধর ও বন্দুক দিয়ে ভয়ভীতি দেখানো হয়। প্রায় এক ঘন্টা পরে তাকে বেলমোর এলাকায় এনে ছেড়ে দেয় তারা।

ঘটনাটি গত ২০ এপ্রিল থানায় রিপোর্ট করে এবং এই ঘটনার তদন্তের দায়িত্ব রবারি এন্ড সিরিয়াস ক্রাইম স্কোয়াডের দায়িত্বে দেওয়া হয়। পুলিশ বিবৃতিতে জানিয়েছে, “র‌্যাপটার স্কোয়াড এন্ড পাবলিক অর্ডার ও রায়ট স্কোয়াডের সহায়তায় স্ট্রাইক ফোর্স গোয়েন্দারা আজ সকাল ৬ টার দিকে ২৭, ২৯, ৪২ ও ৪৬ বছর বয়সী চারজনকে গ্রেপ্তার করেছে।”

চারজনকে পরবর্তীতে স্থানীয় আদালতে সোপর্দ করার পরে সকলের জামিনের আদেশ বাতিল করে দিয়েছে।

স্টুয়ার্ট ম্যাকগিল ১৯৯৮ থেকে ২০০৮ সালের মধ্যে অস্ট্রেলিয়ার হয়ে ৪৪ টি টেস্ট খেলেছেন এবং শেন ওয়ার্নের সাথে একই সময়ে লেগ স্পিনার হওয়ার কারণে তার ক্যারিয়ার খুব একটা দীর্ঘায়িত হয়নি। কারণ ওয়ার্ন সে সময়ের সেরা লেগ স্পিনার ছিলেন।