প্রিন্সের সাথে চুক্তি বাড়াতে আগ্রহী বিসিবি

0
503

জিম্বাবুয়ে সিরিজের আগে বাংলাদেশের ব্যাটিং পরামর্শক হিসেবে নিয়োগ দেওয়া হয় দক্ষিণ আফ্রিকার সাবেক ব্যাটার অ্যাশওয়েল প্রিন্সকে। বিসিবির সাথে শুধুমাত্র জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজেরই চুক্তি ছিল তার।

সে হিসেবে চুক্তি শেষ হয়ে গেছে দুই পক্ষের, অ্যাশওয়েল প্রিন্সের কাজে সন্তুষ্ট বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তাদের ভাষ্য মতে “পাশ করেছে প্রিন্স” তবে চুক্তির আগে দুই পক্ষ সমঝোতা করেছিলো যে রাজি থাকলে চুক্তি বাড়ানো যাবে, সেই পথেই হাটতে চাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

অ্যাশওয়েল প্রিন্সকে অন্তত আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত বাংলাদেশ দলের সাথে রাখতে চায় বিসিবি। সেটা নিয়ে দুই পক্ষের কথাও হয়েছে বলে জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। বোর্ডের প্রভাবশালী এই কর্তা আশাবাদী, খুব দ্রুতই দুই পক্ষ সমঝোতায় পৌঁছানো সম্ভব হবে।

ক্রিকেট বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকবাজকে আকরাম খান বলেন, “আমরা তাঁর (অ্যাশওয়েল প্রিন্স) সাথে বর্তমান চুক্তি বাড়ানোর বিষয়ে কথা বলছি এবং আমরা আশাবাদী যে শিগগিরই আমরা একটি সমঝোতায় পৌঁছতে পারবো।”

৩ আগস্ট থেকে শুরু হবে বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ, সিরিজটি মাঠে গড়াতে বাকি ১ সপ্তাহের মতো। এই অল্প সময়ে নতুন কাউকে নিয়োগ দেওয়া কঠিন উল্লেখ করার পাশাপাশি জিম্বাবুয়েতে তাঁর কাজে সন্তুষ্টির কথাও জানিয়েছেন আকরাম খান।

বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আরও বলেন “এই মুহুর্তে (অস্ট্রেলিয়া সিরিজের আগে) নতুন ব্যাটিং পরামর্শক পাওয়া কঠিন। তিনি জিম্বাবুয়েতে যথাযথ পারফর্মেন্স করেছেন। তাই আমরা তাকে আমাদের কোচিং প্যানেলে ধরে রাখতে আগ্রহী।”