ফুলগাঁও ব্রাদাস ইউনিয়নের সাথে ক্রিকেট হকার লালমাই জোনের জয় লাভ।

0
1307

এক ম্যাচ হারার পর আবারও জয়ের দেখা পেল ক্রিকেট হকার লালমাই জোন, আজ তাদের প্রতিপক্ষ ছিল দীর্ঘদিন পর খেলতে নামা ফুলগাঁও। ফুলগাও কে ৬৬ রানে পরাজিত করে ক্রিকেট হকার লালমাই জোন।

১৪ ওভারের খেলায় টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত গ্রহণ করে ক্রিকেট হকার লালমাই জোনের ক্যাপ্টেন রায়হান।

দুই ওপেনার ব্যাটসম্যান হাসান এবং সাকির দেখেশুনে খেলতে থাকেন, দলীয় ৫ম ওভারে ৪৯ রানে হাসানের প্রথম উইকেটের পতন হয়। ১ ছয়ের বিনিময়ে ১১ বলে ১০ রান করেন হাসান। ২য় উইকেট জুটিতে ২২ বলে ৩২ হলেও পরবর্তীতে ক্যাপ্টেন রায়হান ও সহ-অধিনায়ক মইনুদ্দিন রুবেল ৬ বলে ১২ রান এবং অভিষিক্ত ব্যাটসম্যান আবির খাঁন তাড়াতারি আউট হয়ে ফিরে আসলে ব্যাটিং বিপর্যয় পড়ে ক্রিকেট হকার লালমাই জোন। শেষের দিকে ফাহাদ ৩ ছক্কার সাহায্যে ৩০০ স্ট্রাইক রেটে ২১ রানের ক্যামিও ইনিংস খেললে ১৪ এভার শেষে ৭ উইকেটে ১৩২ রানের চ্যালেঞ্জিং স্কোর দাঁড় করায় লালমাই জোন ক্রিকেট হকার। ২৬ বলে ৩০ করেন সাকির, মিলন মাহমুদের ব্যাট থেকে আসে ২১ বলে ২৫ রান।

ফুলগাঁও এর পক্ষে ৪ ওভারে ২৫ রান দিয়ে ৪ উইকেট লাভ করেন রিপন এবং এবং দুই উইকেট লাভ করেন নাসির।

১৩৩ রানের টার্গেটে ব্যাটিং করতে নেমে মেহেদী এবং রনির বোলিং তান্ডবে মাত্র ৬৬ রানে অল আউট হয়ে যায় ফুলগাঁও। উইকেটের আসা যাওয়া মিছিলে ৩ ছক্কার বিনিময়ে ৮বলে ২০ রান করেন পারভেজ।

হকারদের পক্ষে ২.৩ ওভারে ৭ রান দিয়ে ৪ উইকেট লাভ করেন মেহেদী হাসান জয় এবং ৩ ওভারে ১৬ রান দিয়ে ৪ উইকেট লাভ করেন রনি। বল এবং ব্যাট হাতে অলরাউন্ডিং নৈপূন্য ম্যান অব দ্যা ম্যাচ লাভ করেন ফাড়াদ

খেলা জয় পরাজয় ছাপিয়ে ক্রিকেটের বন্ধনে ক্রিকেট হকার্স এর সাথে থাকার জন্য ফুলগাও ব্রাদাস ইউনিয়নের প্রতি লালমাই জোন কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করেছে।