ফ্লাইট মিসের কারনে ফ্যাবিয়ান এ্যলেন সিপিএল এ অংশ নিতে পারছে না।

0
1852

জামাইকা থেকে বার্বাডোসের ফ্লাইট মিস করার কারনে এই মাসে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে আর খেলতে পারছে না ফ্যাবিয়ান অ্যালেন।

১৮ আগস্ট টুর্নামেন্ট শুরুর দু’সপ্তাহ আগে খেলোয়াড়, কর্মচারী ও কর্মকর্তাদের ত্রিনিদাদ পৌঁছানোর কথা , বেশ কয়েকটি চার্টার প্লেনের মাধ্যমে সব খেলোয়াড় ও অফিসিয়ালদের সেখানে পৌঁছনর ব্যবস্থা করা হয়েছিল।

গত মাসে অনুষ্ঠিত ড্রাফটে সেন্ট কিটস ও নেভিস প্যাট্রিয়টস অ্যালেনকে ধরে রেখে ছিলো। ত্রিনিদাদের ফ্লাইট ধরার জন্য ৩ আগস্ট সোমবার একটি অভ্যন্তরীণ ফ্লাইটে বার্বাডোসে পৌঁছানোর কথা ছিল, কিন্তু তিনি বিমানবন্দরে দেরিতে এসে পৌঁছায় এবং ফ্লাইট মিস করে।

দুর্ভাগ্যক্রমে বিমানের ফ্লাইটের তথ্য সম্পর্কে তার কিছু বিভ্রান্তি ছিল এবং তার কারনে তিনি বিমানটি মিস করেছেন।  ত্রিনিদাদে মহামারী ও ভ্রমণ বিধিনিষেধের কারণে সোমবারের চার্টার্ড বিমানটি ছিল একমাত্র উপায় ঐ দেশে প্রবেশের।

তাছাড়া কঠোর লকডাউন নিয়মের আওতায় এই চার্টার ফ্লাইট ছাড়া অন্য কেউ ঐ দেশে প্রবেশ বা বাহির হতে পারছে না। তার মানে এই দাঁড়াচ্ছে যে অ্যালেন টুর্নামেন্টে অংশ নিতে পারবে না এবং তাকে দলে জায়গা দেওয়া ও যাবে না। টুর্নামেন্টের সাথে জড়িতরা বর্তমানে পোর্ট-অফ-স্পেনের হিলটন হোটেলে কোয়ারান্টাইনে আছেন, এবং তাদের সকলেইর কভিড পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

অ্যালেনের অনুপস্থিতি দর্শকদের জন্য অবশ্যই একটি দুঃসংবাদ। গত দুই মৌসুমের প্রতিযোগিতায় ব্যাট হাতে তাদের কাছে তিনি দারুন জনপ্রিয় হয়েছিলেন। ১৮১.১৮ এর স্ট্রাইক রেটে ৩৭৭ রান করেছেন এবং ২০১৭ সালে সিপিএল-এর ইতিহাসে অন্যতম সেরা ক্যাচ নিয়েছেন বদলি ফিল্ডার হিসাবে।

ফ্র্যাঞ্চাইজির প্রধান কোচ সাইমন হেলমট কভিড ১৯ টেষ্টে পজেটিভ হয়েছেন যার কারনে এই টুর্নামেন্টে আর অংশগ্রহণ করতে পারছে না। এবং রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রাক-আইপিএল শিবিরের সাথে সংঘর্ষের অর্থ তার সহকারী মোল্লান রাঙ্গারাজনও যাতায়াত করতে পারবেন না।