বার্সেলোনায় আত্মহত্যা করতে চায় আগুয়েরো

0
1099

এইতো ক’দিন আগে ম্যানচেস্টার সিটি ছেড়ে বার্সেলোনাতে যোগ দিয়েছেন আর্জেন্টাইন সার্জিও আগুয়েরো। এই আর্জেন্টাইনের বার্সেলোনায় যোগ দেয়ার অন্যতম কারণ ছিল লিওনেল মেসি। কিন্তু সেই মেসিই কিনা বার্সেলোনা ছেড়ে যোগ দিয়েছেন পিএসজিতে। বার্সেলোনায় লিওনেল মেসি না থাকায় আগুয়েরো আত্মহত্যা করতে চায় বলে জানালেন তারই আর্জেন্টাইন সতীর্থ ডি মারিয়া।

‘যেতা পাহিতে আসিলেন তিনি, এসে দেখিলেন তাহাই নেই’ ঠিক এই লাইনটাই মতই এখন সার্জিও আগুয়েরোর অবস্থা। যে লিওনেল মেসির কারণে বার্সেলোনাতে আসলেন সেই বার্সেলোনাতেই আর নেই মেসি, যোগ দিয়েছেন পিএসজিতে।

লিওনেল মেসির পিএজসিতে যোগ দেয়ার পর আন্তর্জাতিক গণমাধ্যমে এমন খবর রটেছে যে, মেসি না থাকায় বার্সায় থাকতে চাচ্ছে না আগুয়েরো। এদিকে পিএসজি তারকা ডি মারিয়া টিওয়াইসি স্পোর্টসে সাক্ষাৎকার দেয়ার সময় সার্জিও আগুয়েরোকে নিয়ে বলেছেন, “আগুয়েরো বার্সেলোনায় আত্মহত্যা করতে চায়। এখন তুমি কি করতে পার?”

এদিকে আগুয়েরোর ইঞ্জুরি নিয়েও কথা বলেছেন ডি মারিয়া। তিনি বলেছেন, “মেসির বার্সেলোনা ছাড়ার চেয়েও দুঃখের খবর হচ্ছে ইঞ্জুরির কারণে প্রায় কয়েক সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হচ্ছে তাকে।”