মহিলাদের টি-টুয়েন্টি চ্যালেঞ্জ বন্ধের পথে

0
7543

২০২১ সালের মহিলাদের টি-টুয়েন্টি চ্যালেঞ্জ অনুষ্ঠিত হবার সম্ভাবনা খুবই কমে এসেছ এবং এবারের আসর স্থগিত হওয়ার পথে। পুরুষদের আইপিএল প্লে-অফ চলাকালীন তিন দলের সমন্বয়ে আয়োজিত খেলাগুলো দিল্লিতে অনুষ্ঠিত হবার কথা ছিল। তবে কোভিডের সংক্রমণের হার খুব উচ্চ মাত্রায় বৃদ্ধির কারণে চলতি বছর এই আয়োজন পিছিয়ে দেওয়া হতে পারে।

অস্ট্রেলিয়া ভারত থেকে তাদের সমস্ত ফ্লাইট স্থগিত করেছে, এবং যুক্তরাজ্য ভারতকে ‘লাল তালিকায়’ রেখেছে, এই কারণে অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের খেলোয়াড়রা এই আয়োজনে অংশগ্রহণের অনুমতি পাবে বলে সম্ভাবনা নেই। বোর্ডের প্রশাসনিক সমস্যার কারণে দক্ষিণ আফ্রিকার খেলোয়াড়দের অংশগ্রহণের বিষয়ে ও ঠিক স্পষ্ট না। বিসিসিআই এর তরফ থেকে এখনও এ বিষয়ে কোন আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

গত বছর শারজায় অনুষ্ঠিত চার ম্যাচের টুর্নামেন্টে বিভিন্ন দেশের ১২ জন আন্তর্জাতিক খেলোয়াড় অংশ নিয়েছিল। এর মধ্যে ইংল্যান্ড, শ্রীলঙ্কা, ওয়েস্ট ইন্ডিজ, দক্ষিণ আফ্রিকা, বাংলাদেশ এবং থাইল্যান্ড থেক খেলোয়াড়রা অংশগ্রহণ করেছিল। হারমন প্রীত কৌর এর নেতৃত্বাধীন সুপারনোভাসকে হারিয়ে স্মৃতি মন্ধনার নেতৃত্বাধীন টেলব্লাজার্স ঐ আসরে শিরোপা জিতে নেয়।