মিচেল স্যান্টনার চার মাসের জন্য বাড়ি ছারছেন।

120
484

নিউজিল্যান্ডের অলরাউন্ডার মিচেল স্যান্টনার প্রথমে সিপিএল এবং এর পরবর্তীতে আইপিএল খেলতে নিউজিল্যান্ড ছারবেন। কোভিড -১৯ মহামারীর কালীন সময়ে তিনি প্রায় চার মাসের জন্য বাড়ি থেকে দূরে থাকবেন। নিউজিল্যান্ড ক্রিকেটের কাছ থেকে অনাপত্তি পত্র পাওয়ার পরে এই সপ্তাহে দশ জনের একটি দল সিপিএলের হয়ে নিউজিল্যান্ড থেকে উড়ে যাবে। এদের মধ্যে স্যান্টনার, ইশ সোধি এবং ব্রেন্ডন ম্যাককালাম সেপ্টেম্বরে সংযুক্ত আরব আমিরাতে আইপিএলের যুক্ত হওয়ার পরবর্তীতে যাত্রা করবেন।

স্টনারই একমাত্র যিনি সিপিএল ও আইপিএল উভয় লিগে খেলবেন, প্রথমে বার্বাডোস ট্রাইডেন্টস এবং তারপরে চেন্নাই সুপার কিংসের হয়ে তিনি প্রতিনিধিত্ব করবেন, যেহেতু সোধি সিপিএলে সেন্ট কিটস ও নেভিস প্যাট্রিয়টসের হয়ে খেলবেন, তবে আইপিএলে রাজস্থান রয়্যালসের স্পিন পরামর্শক হিসাবে কাজ করবেন, আর ম্যাককালাম নাইট রাইডার্স দুটি ফ্র্যাঞ্চাইজি – ত্রিনবাগো এবং কলকাতা প্রধান কোচ হবেন।

রস টেইলর, কলিন মুনরো, টিম সিফার্ট, গ্লেন ফিলিপস, কোরি অ্যান্ডারসন, স্কট কুগলেইজন এবং নিক কেলি শুধুমাত্র সিপিএলে অংশ নিতে নিবেন, অন্যদিকে লকি ফার্গুসন জিমি নীশাম, ট্রেন্ট বোল্ট, মিচেল ম্যাকক্লেনাঘন এবং কেন উইলিয়ামসন আইপিএল এ প্রতিনিধিত্ব করবেন।

স্টানার মানেন যে বিভিন্ন দেশে বিমান চালানো এবং হোটেলগুলিতে থাকার ক্ষেত্রে ঝুঁকি রয়েছে, যদিও সেখানে বিভিন্ন ধরণের সুরক্ষা ব্যবস্থা রাখা হচ্ছে। তিনি বলেন, “এটা আকর্ষণীয় বিষয়  আমি আমেরিকা দিয়ে যাচ্ছি এবং আমি  বিমানবন্দর লাউঞ্জে অপেক্ষা করবো; এটি  একটি ঝুঁকি বিবেচনায় আনার মত বিষয়।  স্টানর বলেন, ” পরিস্থিতিতে যা ঘটে গিয়েছে সে সম্পর্কে ধারণা পেতে তারা একটি বিশাল বই একসাথে রেখেছি এবং আমরা যেখানে থাকছি তার চারপাশে কিছুটা ঝুঁকি থাকলেও। মনে হচ্ছে তারা এটিকে নিয়ন্ত্রণে আনতে পেরেছে।”

স্টানর, সোধি এবং ম্যাককালামের দু’টি লীগেই যোগ দিবেন এই দুই লীঘের মধ‍্যে খুব অল্প সময়ের ব‍্যাবধান রয়েছে। সিপিএল ১০ সেপ্টেম্বর ত্রিনিদাদে শেষ হবে এবং আইপিএল মাত্র এর নয় দিন পরে শুরু হচ্ছে, আইপিএলে খেলোয়াড়দের যোগ দেবার স্বাস্থ্য সংক্রান্ত নিয়ম এখনও ঘোষণা হয়নি। নভেম্বরের ৮ অথবা ১০ তারিখ আইপিএল শেষ হওয়ার পরে, এই তিনজন নিউজিল্যান্ডে ফিরার পর দুই সপ্তাহের জন্য আলাদা ভাবে থাকতে হবে‌।

120 COMMENTS

  1. Hiya, I’m really glad I’ve found this info. Nowadays bloggers publish just about gossips and web and this is really annoying. A good blog with exciting content, that’s what I need. Thank you for keeping this site, I will be visiting it. Do you do newsletters? Cant find it.

  2. I must voice my appreciation for your kind-heartedness supporting individuals who absolutely need help on this particular topic. Your special commitment to passing the solution across had been incredibly valuable and has in most cases encouraged individuals just like me to realize their aims. Your personal warm and helpful tutorial implies much a person like me and far more to my office workers. Thank you; from all of us.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here