মেসি জানালেন এখনো নিশ্চিত নয় কোথায় যাচ্ছি

0
1059

বার্সেলোনা ও মেসি, উভয়ই নতুন চুক্তির জন্য প্রস্তুত ছিল, কিন্তু বাগড়া বাধায় লা লীগার অদ্ভুত এক নিয়ম। যে নিয়মে লিওনেল মেসিকে ধরে রাখতে পারেনি বার্সেলোনা। লিওনেল মেসির বার্সেলোনা ছাড়ার ঘোষণার পর থেকেই শুরু হয়েছে গুঞ্জণ, নতুন গন্তব্য হিসেবে কোন ক্লাবকে বেছে নিচ্ছেন মেসি?

বার্সেলোনায় শেষ বারের মত প্রেস কনফারেন্সে এসেছিলেন মেসি। শুরুতেই চোখের জ্বলে ক্লাবের প্রতি ভালবাসার প্রকাশ করেছে এই আর্জেন্টাই জাদুকর। স্প্যানিশ সাংবাদিকরা যখন মেসিকে জিজ্ঞেস করলেন এরপর কোথায় যাচ্ছেন তখন মেসি বললেন, অনেক গুলো কল পেয়েছি কিন্তু কোথায় যাবো এখনও নিশ্চিত নয়

লিওনেল মেসি বলেন,”অনেক কিছুরই সম্ভাবনা আছে। কিন্তু এই মুহূর্তে কোনো কিছুই নিশ্চিত নয় কারও সঙ্গে। ক্লাব থেকে যখন আনুষ্ঠানিকভাবে জানানো হলো এরপর অনেক ক্লাবই আগ্রহ দেখিয়েছে। কিন্তু এখন, আমি কোনো কিছুর কাছেই নেই। আমরা অনেক বিষয় নিয়েই কথা বলছি।”

তবে মেসিকে দলে ভেড়ানোয় সবার চেয়ে এগিয়ে আছে পিএসজি। আন্তর্জাতিক গণমাধ্যমের খবরের মতে, খুব শিঘ্রই অফিসিয়াল ঘোষণা দিবে পিএসজি।

২০০৪ সাল থেকে ২০২১ পর্যন্ত মেসি বার্সেলোনার হয়ে জিতেছেন ১১ লা লিগা, ৮ স্প্যানিশ সুপার কাপ, ৬ কোপা দেল রে ও ৪টি চ্যাম্পিয়ন্স লিগ, করেছেন ৬৭২ গোল যা ক্লাবটির ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা। এত কিছুর পরেও বার্সেলোনায় লিওনেল মেসি নামক অধ্যায়ের অবসান ঘটতে যাচ্ছে।