রদ্রিগো ও কামাভিঙ্গাকে প্রশংসায় ভাসালেন মাদ্রিদ কোচ

0
36

একজনের দারুণ সহায়তায় অন্য জনের গোল। দুজনের অবদানই কম বলার উপায় নাই। গত রাতে এমনি এক গোলের দেখা পেয়েছে রিয়াল মাদ্রিদ। যেখানে রদ্রিগো ও কামাভিঙ্গা দূর্দান্ত মিশ্রণের গোলে জয় নিয়ে ফিরেছে লস ব্লাংকোস। ম্যাচ শেষে তাই তো এই দুই তরুণকে নিয়ে প্রশংসার গান গাইলেন কার্লো আনচেলত্তি।

চ্যাম্পিয়নস লিগের শুরুটা জয় দিয়েই করলো রিয়াল মাদ্রিদ। ইন্টার মিলানের ঘরের মাঠ সান সিরোতে ১-০ গোলে জিতেছে রিয়াল মাদ্রিদ। ম্যাচের ৮৯ মিনিটে জয়সূচক গোলটি করেন দ্বিতীয়ার্ধে বদলি নামা রদ্রিগো। ২০ বছর বয়সী এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের পারফরমেন্সে বেজায় খুশি কার্লো আনচেলত্তি।
“রদ্রিগোর সঙ্গে এরই মধ্যে আমি কথা বলেছি…সে কত মিনিট খেলল সেটা গুরুত্বপূর্ণ নয়, সে কেমন খেলে সেটা গুরুত্বপূর্ণ। আজ রাতে সে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে, শুধু গোল করে নয়, যেভাবে সে দলকে সাহায্য করেছে এর জন্যও। সে রক্ষণেও সাহায্য করেছে। তার খেলায় আমি সন্তুষ্ট…সে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে। কখনও কখনও সে ম্যাচের শুরু থেকেও খেলতে পারে।”

এদিকে মাদ্রিদের জার্সিতে দ্বিতীয় ম্যাচ খেলতে নামা এদুয়ারদো কামাভিঙ্গা রদ্রিগোর গোলে সহায়তা করে। এর আগে নিজের প্রথম ম্যাচে সেল্টা ভিগোর বিপক্ষে গোলের দেখাও পেয়েছিলেন এই ফ্রেঞ্চ ফুটবলার। কামাভিঙ্গা রিয়াল মাদ্রিদের জন্য উপযুক্ত বলে জানালেন আনচেলত্তি।
“সে এমন একজন, যে রিয়াল মাদ্রিদে খেলতে পারে, ঠিক সে কারণেই আমরা তাকে দলে টেনেছি। সে খুব তরুণ, কিন্তু অনেক মানসম্পন্ন। ভালো করার দারুণ সম্ভাবনা তার আছে। রক্ষণাত্মক দৃষ্টিকোণ থেকে তাকে উন্নতি করতে হবে এবং ভবিষ্যতে সে তা করবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here