রোনালদোর জন্য ইউনাইটেডে ছাড়তে চান না পগবা

0
555

দীর্ঘ ১২ বছর পর ওল্ড ট্রাফোর্ডে ফিরেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। এই পর্তুগিজ তারকা ইউনাইটেডে ফেরায় বদলে গেছে ভেতরের চেহারা। বাড়তি শক্তি জোগাচ্ছে ভক্তরা। এদের পাশাপাশি উজ্জেবিত হয়েছেন পল পগবাও। তাই তো ম্যানচেস্টার ইউনাইটেডেয় থাকতে চাচ্ছেন এই ফ্রেঞ্চ তারকা।

আগামী বছরের জুন পর্যন্ত চুক্তি থাকলেও বেশ কিছু দিন ধরেই গুঞ্জন উঠেছে ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চান পল পগবা। পগবার প্রতি বেশ কয়েকটা ক্লাব আগ্রহ প্রকাশ করলেও তা বাস্তবে রুপ নেয়নি। এদিকে শুরু হয়েছে নতুন মৌসুম, চার ম্যাচ খেলে ইতমধ্যে সতীর্থদের দিয়ে ইতমধ্যে সাতটি গোলও করিয়েছেন এই বিশ্বকাপ জয়ী ফুটবলার।

এদিকে দলবদলের শেষ দিকে ম্যানচেস্টার ইউনাইটেডে নাম লিখিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। ইংলিশ পত্রিকা দ্যা এথলেটিক বলছে, রোনালদো আসায় আর ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চাচ্ছেন না পল পগবা। সেই সাথে রাফায়েল ভারানের যোগ দেওয়াটাও পগবার থেকে যাওয়ার অন্যতম কারন।

ম্যানচেস্টার ইউনাইটেড কোচ ওলে গানার সলক্সজার বলছেন, পগবা বেশ ভাল আছে।

“নিজস্ব ব্যক্তিত্ব ও উজ্জল পার্ফরমেন্স নিয়ে পগবা ইউনাইটেডে এসেছে। মৌসুম শুরুর আগে থেকেই সে কঠোর পরিশ্রম করেছে। সে শিখছে এবং জীবন উপভোগ করছে। আমরা তাকে দলে অবদান রাখার ইচ্ছা দেখেছি।”

“অবশ্যই আপনি তাকে ড্রেসিংরুমে বা প্রশিক্ষণে দেখেন না, কিন্তু তিনি সত্যিই প্রতিজ্ঞবদ্ধ এবং তিনি তার বিজয়ী মানসিকতা দেখান এবং আমি তার প্রতি খুব মুগ্ধ।”

চলতি ইংলিশ প্রিমিয়ার লিগে চার ম্যাচে তিন জয় ও এক ড্র’তে ১০ পয়ন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে ম্যানচেস্টার ইউনাইটেড।