লাল মাটির মাঠের জাদুকর সোহেল রানা।

93
465

কমিউনিটি লিজেন্ড দলে যোগ দিয়েছেন  সোহেল রানা  যিনি একজন আন্ত প্রান ক্রিকেট সাপোর্টার। সোহেল রানা জনপ্রিয় ক্রিকেট কমিউনিটি টাইগারিয়ানস – Tigerians এর হয়ে প্রতিনিধিত্ব করবেন।

সোহেল রানা ফেসবুক গ্রুপ টাইগারিয়ান্স এর একজন সন্মানিত এডমিন এবং এর পাশাপাশি তাদের অফলাইন ক্রিকেট দলকে নেতৃত্ব দিচ্ছেন।

একজন সুযোগ্য নেতা কেমন হতে পারে তার উৎকৃষ্ট উদাহরণ সোহেল রানা, তিনি দায়িত্ব গ্রহন করার পর থেকে আমুলে পাল্টে গিয়েছে টাইগারিয়ান্সে এর মাঠের ক্রিকেটের চেহারা। দলের পাইপলাইনের খেলোয়াড় শক্তিশালী করার পাশাপাশি দারুন নেতৃত্বে দিয়ে চলছেন দলকে।

সোহেল রানা’র নেতৃত্বে টাইগারিয়ান্সের জয় প্রায় ৯০ শতাংশের উর্ধ্বে। দলের যেকোন কঠিন পরিস্থিতিতে মাথা ঠান্ডা রাখার অসাধারণ কৌশল তার থেকে শেখার কৌশল যে কেউ রপ্ত করতে চাইবে।

তাদের হোম ভেন্যু লাল মাটির মাঠ আজিমপুর ২৭ নং এ খেলতে গিয়েছে আর নাকানিচুবানি খায়নি এমন দল খুব কমই আছে। তাদের মাঠে তারা প্রায় অপরাজেয়। ম্যাচের যেকোন পরিস্থিতিতে মোমেন্টাম নিজেদের দিকে ঘুরিয়ে নেওয়ায় টাইগারিয়ান্স পারদর্শী।

সোহেল রানা নেতৃত্বে গুনাবলির পাশাপাশি তিনি অসাধারণ মানের একজন খেলোয়াড় সাধারণত দলের হয়ে উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে খেলে থাকেন। দলকে দারুন একটা শুরু এনে দিতে তাঁর জুড়ি মেলা ভার। নিজের উইকেট আগলে রেখে দলকে দারুন সংগ্রহের দিকে তিনি নিয়ে যান সবসময়।

ব্যাটিং এর পাশাপাশি পার্ট-টাইম বোলার হিসেবে হাত ঘুরান তিনি, যখন তার দলের অন্য বাঘা বাঘা বোলাররা অপজিশনের উইকেট নিতে ব্যার্থ হয়, ক্যাপ্টেন ঠিক তখনি বল হাতে তুলে নেন এবং কাংখিত সাফল্য তুলে আনেন।

সোহেল রানা’র অপর একটি গুন না বললেই নয় তিনি অত্যন্ত অতিথিপরায়ণ, তাদের একটি হোম ভেন্যু থাকার সুবাদে অনেক দলকে তারা আতিথেয়তা দিয়ে থাকে। এবং যে দল ই সেখানে খেলতে যাক না কেনো তাঁর আতিথেয়তার চাপে সবার নাভিশ্বাস উঠবে।

সোহেল রানা সফল ভাবে টাইগারিয়ান্স এর প্রতিষ্ঠা বার্ষিকী গুলো আয়োজন করে থাকেন। বিভিন্ন ক্রিকেট কমিউনিটির সদস্যদের অংশগ্রহণে টাইগারিয়ান্স এর প্রতিষ্ঠা বার্ষিকী হয়ে ওঠে দারুন উৎসব মূখর।

এমন অসাধারণ একজন ‘নেতৃত্ব’ কমিউনিটি লিজেন্ড দলের প্রতিনিধিত্ব করা মানে দলের এ্যডভানটেজ অনেক বেড়ে যাওয়া। ক্রিকেট হকার কৃতজ্ঞতা প্রকাশ করছে আমাদের আমন্ত্রণে সাড়া দিয়ে কমিউনিটি লিজেন্ড দলের প্রতিনিধিত্ব করার জন্য।

93 COMMENTS

  1. I genuinely enjoy looking through on this internet site, it has excellent blog posts. “The living is a species of the dead and not a very attractive one.” by Friedrich Wilhelm Nietzsche.

  2. I’ve been absent for a while, but now I remember why I used to love this site. Thank you, I¦ll try and check back more frequently. How frequently you update your web site?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here