শেষ ম্যাচেও থাকছেন সাকিব

0
299

সাকিব আল হাসান সহ একাধিক ক্রিকেটারের শেষ ম্যাচে বিশ্রাম দেওয়া হতে পারে, এমন খবর নির্ভরযোগ্য সুত্র থেকে নিশ্চিত হয়েছিলো অনেকেই।কিন্তু পরবর্তীতে প্রধান নির্বাচকের কথায় সেই আভাস মিললো না।

সাকিবের না খেলার সত্যতা ও সম্ভাবনা নিশ্চিত হতে প্রশ্ম করা হয় বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুর কাছে। তবে সাকিবের বিশ্রামের ব্যাপারটি শুনে কিছুটা অবাক হয়েছেন তিনি।

তিনি বলেন, ” কালকের ম্যাচ পরে সব ক্রিকেটারই দশ দিনের ছুটি পাবেন। আগে থেকে ছুটি বা বিশ্রাম নেবার কথা না। আমাদের এমন কোন কিছু জানা নেই। বিশ্রামের ব্যাপারটা আলাদা তবে সাকিব চলে যাচ্ছে এ ব্যাপারে কোন তথ্য আমাদের কাছে নাই। ”

বিসিবির আরেকজন গুরত্বপূর্ণ এক কর্মকর্তা জানিয়েছেন ” আমি যতদুর জানি সাকিব যাচ্ছেন না আজ বা কাল। ১১ বা ১২ তারিখে যাবার কথা ছিল সাকিব, আমি জানি শেষ ম্যাচে খেলার কথা সাকিবের”

তবে বিশ্রাম নেবার খবরটি একেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না। সিরিজ নিশ্চিত হয়ে যাওয়াতে বাংলাদেশ দল কয়েকজনকে বিশ্রাম দিতেই পারে বলে আভাস আছে, তবে সেখানে সাকিবের নামটাও আসছে জোরেশোরেই। সাকিব খেলুক বা না খেলুক সাকিব কাল মাঠে থাকবেন সেটি প্রায় নিশ্চিত।