সিরিজ জেতাটাকে সহজ বলতে চাইছেন না বিসিবি সভাপতি।

0
694

পরপর দুইটি ম্যাচে জেতার পরও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের তেমন কোন সাড়া পাওয়া যাচ্ছিলো না। কোভিডের কড়া বায়ো বাবলের কারণে বিসিবি সভাপতিকে স্টেডিয়াম চত্বরে পাওয়া সম্ভব ছিল না। পুরো ম্যাচ প্রেসিডেন্ট বক্স থেকে দেখলেও সংবাদ মাধ্যমে এসে কথা বলতে পারেননি । তবে আজ শেখ কামাল আন্তর্জাতিক পুরস্কার নিতে গিয়ে বিসিবি সভাপতি কথা বলেছেন সংবাদ মাধ্যমের সামনে।

টানা দুটি ম্যাচ জিতে সিরিজ জেতা অনেকটাই সহজ মনে হচ্ছে বাংলাদেশের জন্য। সেই প্রশ্ন রাখা হয়েছিল বিসিবি সভাপতিকে নিয়ে। তিনি অবশ্য এখনই সিরিজ জেতাটাকে সহজ বলতে চাইছেন না। বরং গুরুত্ব দিয়েছেন সতর্ক হতে।

তিনি বলেন, “বলা, মুশকিল। অস্ট্রেলিয়া অনেক প্রফেশনাল একটা দল। ওরা শেষ পর্যন্ত লড়ে যাবে এ ব্যাপারে কোন সন্দেহ নেই কাজেই আমরা যদি যেভাবে খেলে আসছি এবং আমাদের সর্বোচ্চটা দিয়ে খেলতে পারি আমি মনে করি আমাদের সিরিজ জেতার আর কোন কারণ না থেকে পারে না।”

“কিন্তু আমরা যদি কখনও মনে করি, একবারও যদি আমাদের মনে হয় যে আমরা দুটো জিতেছি আর বাকিগুলোর যে কোন একটিতে এমনি এমনি আমরা জিতে যাবো তাহলে এ ধরনের চিন্তা নিয়ে অস্ট্রেলিয়ার মত দলের সাথে জেতা যাবে না। আমাদের অত্যন্ত সতর্ক থাকতে হবে।”

আগামী ৬ আগস্ট তৃতীয় ম্যাচে সন্ধ্যা ৬টার সময় মাঠে নামবে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া। সিরিজ জিততে আর একটি ম্যাচে জয় প্রয়োজন বাংলাদেশের।