স্যাম কারান কভিড-১৯ নেগেটিভ হয়েছেন

0
4704

ইংল্যান্ডের অলরাউন্ডার স্যাম কারান কোভিড-১৯ টেষ্টের ফলাফল নেগেটিভ এসেছে। সাউদাম্পটনের এজাস বোলে তিন দিনের প্রস্তুতি ম্যাচের সময় তিনি অসুস্থতা অনুভব করেন ও ডায়রিয়ায় আক্রান্ত হন পরে কোভিড -১৯ এর জন্য পরীক্ষা করিয়ে ছিলেন।

সামকুরান গত ২ জুলাই সন্ধ্যায় অসুস্থতা অনুভব করেন, ইসিবির ডাক্তার তাকে করনা টেষ্টের পরামর্শ দেন। ওর পর থেকে সাম কারান নিজেকে হোটেল রুমে সেল্ফ আইসোলেশনে রেখেছিলেন এবং কভিড-১৯ টেষ্টের ফলাফলের অপেক্ষায় ছিলেন। গত বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি নমুনা পরীক্ষার জন্য দিয়েছিলেন এবং আজ শুক্রবার দুপুরে তার টেষ্টের ফল নেগেটিভ আসে।

এটি নিঃসন্দেহে ইপিবির জন্য স্বস্তির একটা সংবাদ, কেননা যদি তার পরীক্ষার ফল পজেটিভ আসত তাহলে ৮ তারিখ থেকে ওয়েষ্ট-ইন্ডিজের সাথে টেষ্ট সিরিজ নিয়ে শংকায় পরতে হতো। কারন এটি উভয় দলের খেলোয়াড়দের শারীরিক নিরাপত্তা নিয়ে দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছিল। উভয় দলের একাধিক খেলোয়াড় যারা তার সংস্পর্শে এসেছিল তাদের আইসোলেশনে পাঠাতে হতো।

আগামী ২৪-৪৮ ঘন্টা পরে তিনি আবার প্রশিক্ষণ শিবিরে যোগ দিবেন, ইসিবির মেডিকেল টিম তাকে পর্যবেক্ষনে রাখবে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজের নিয়মিত টেস্টিংয়ের নিয়ম অনুসারে কারান রোববার ইংল্যান্ডের বাকী খেলোয়াড় এবং অফিসিয়ালদের সাথে আবার কোভিড-১৯ পরীক্ষায় অংশ নিবেন।