২০০৭ এর পর দ্বিতীয়বারের মত ব্রড ও এন্ডারসন  একজনও থাকছেন না !

0
551

স্টুয়ার্ট ব্রড তার ডান কাপ মাসেল ছিঁড়ে যাবার কারনে ভারতের সাথে ইংল্যান্ডের টেস্ট সিরিজের বাকি খেলা গুলো মিস করবেন।

ব্রড ও এন্ডারসন

ব্রড বুধবার লন্ডনে একটি এমআরআই স্ক্যান করেন, যাতে তার এই কাফ মাসলের ইনজুরি ধরা পড়ে। আগের দিন লর্ডসে অনুশীলনের আগে হালকা ওয়ার্ম-আপ জগিংয়ের সময় তিনি পিছলে যান, এবং এই কারনে এই ইনজুরি দেখা দেয়।

পেসার সাকিব মাহমুদ কে ব্যাকআপ বোলার হিসেবে সিরিজে ডাক পেয়েছেন। বৃহস্পতিবার লর্ডসে শুরু হওয়া দ্বিতীয় টেষ্টে এবং জেমস অ্যান্ডারসনের ও ইনজুরির সন্দেহে খেলা না ও হতে পারে। এই কারনে সাকিব মাহমুদ এর আকর্ষিক অভিষেক হতে পারে।

সাকিব মাহমুদ

অ্যান্ডারসন বুধবার সকালে প্রশিক্ষণে অংশ নেননি যে তিনি কোয়াড ইনজুরিতে ভুগছেন। সিদ্ধান্তটি সতর্কতামূলক ছিল, ইংল্যান্ড তাদের উভয় সিনিয়র সিমারকে ছাড়াই দ্বিতীয় টেস্টে মাঠে নামতে হতে পারে। তিনি বিকেলে প্রধান স্কোয়াডের সাথে দশ মিনিটের জন্য ওয়ার্ক-আউটের করেন, বোলিং কোচ জন লুইস এবং উপস্থিত মেডিক্যাল কর্মীদের সাথে, আপাত অস্বস্তি ছাড়াই অল্প গতিতে বোলিং করেন।

 এই দ্বিতীয় টেস্ট ম্যাচটি ছিল স্টুয়ার্ট ব্রডের ক্যারিয়ারে ১৫০ তম ম্যাচ। কিন্তু তিনি তার শরীরের ওজন বাম পায়ে নিতে পারছেন না সংঙ্গত কারনে তিনি তার ১৫০ তম টেস্ট মিস করবেন। যদি ইংল্যান্ডের দুইজন সিমারকে বাদ দেওয়া হয়, তবে এটি ২০০৭ সালের পর থেকে অ্যান্ডারসন বা ব্রড উভয়ের একজন ও কোন ম্যাচে না খেলা দ্বিতীয় টেস্ট ম্যাচ হবে এটি।