২০২২ বিশ্বকাপ পর্যন্ত টাইগারদের হেড কোচের দায়িত্ব পালন করবেন রাসেল ডোমিঙ্গো

0
16170

ডোমিঙ্গোর চুক্তি ২০২২ বিশ্বকাপ পর্যন্ত বাড়ানোর ইঙ্গিত পাপনের,আগামী ২০ আগস্ট শেষ হচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাথে টাইগাদের হেড কোচ রাসেল ডোমিঙ্গোর, তবে বাংলাদেশ দলের সাথে পথচলা এখই শেষ হচ্ছে না দক্ষিণ আফ্রিকার সাবেক এই ক্রিকেটারের।

ডোমিঙ্গোর সাথে আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত চুক্তি বাড়ানো হতে পারে বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, পরিকল্পনা থাকলেও তা এখনো যে চূড়ান্ত নয় সেটাও জানিয়েছেন তিনি।

জাতীয় শোক দিবস উপলক্ষে মিরপুরে দোয়া মাহফিল অনুষ্ঠানে গরিব দুস্থদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠান শেষে রাসেল ডোমিঙ্গোর চুক্তি নিয়ে কথা বলেন নাজমুল হাসান পাপন।

বিসিবি সভাপতি বলেন, “আমরা ১ বছরের জন্য চিন্তাভাবনা করছি, দুটি টি–টোয়েন্টি বিশ্বকাপ আছে। এই দুটি টি–টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্তই আপাতত আমাদের চিন্তা আছে, সবার সঙ্গে কথা বললেই বুঝতে পারবো।”

আপাতত ডোমিঙ্গোকে নিয়ে ২০২২ বিশ্বকাপ পর্যন্ত পরিকল্পনার কথা জানিয়েছেন নাজমুল হাসান পাপন, “এটা (চুক্তি) নিয়ে এখনো চূড়ান্ত কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। ডমিঙ্গোকে নিয়ে তো বিশ্বকাপ পর্যন্ত পরিকল্পনা আছেই। এটা নিয়ে কোনো সমস্যা নেই।”

বিসিবি সভাপতি আরও বলেন, “তার চুক্তি বাড়ানোর সম্ভাবনাই সবচেয়ে বেশি। এই সিদ্ধান্তটা আমরা ডমিঙ্গোকেও জানাইনি, নিজেরাও আলোচনা করিনি। কয়েক জনের সঙ্গে কথা বলেছি আরও অনেকের সঙ্গে বলতে হবে, তারপর সিদ্ধান্তটা আমরা নেবো।”