বিশ্বকাপ প্রস্তুতিতে বাংলাদেশের পূর্বেই ওমানে অনুশীলন ক্যাম্প করার পরিকল্পনা

35
244

আসন্ন টি -টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির উপলক্ষ্যে বাংলাদেশ ক্রিকেট দল নির্ধারিত সময়ের আগেই ওমানে যাওয়ার পরিকল্পনা করছে। বর্তমানে দুটি বোর্ডের মধ্যে আলোচনায় চলছে কিভাবে এই সফরটি নিশ্চিত করা যায়। খুব শীঘ্রই এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত পৌঁছাবে উভয় বোর্ড।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ক্রিকেট অপারেশন ম্যানেজার আকরাম খান জানিয়েছেন তারা এই মুহূর্তে ওমান ক্রিকেট বোর্ডের সাথে আলাপ করে যাচ্ছেন। তারা চাচ্ছেন বিশ্বকাপ প্রস্তুতির পূর্বে অন্তত এক সপ্তাহ আগে তারা একটি প্রস্তুতি ক্যাম্প করতে চান। আগাম ভ্রমণের বিষয়টি হয়তো খুব তাড়াতাড়ি চূরান্ত হবে।

টুর্নামেন্টের রাউন্ড -১ এ কোয়ালিফায়িং রাউন্ডে বাংলাদেশ ওমানে খেলবে। বাংলাদেশ ছাড়া অন্য সাতটি দল (শ্রীলঙ্কা, আয়ারল্যান্ড, নেদারল্যান্ডস, স্কটল্যান্ড, নামিবিয়া, ওমান, পাপুয়া নিউগিনি) দুটি গ্রুপে বিভক্ত হয়ে খেলবে। প্রতিটি গ্রুপের শীর্ষ দুইটি দল সুপার ১২ এ খেলার জন্য যোগ্যতা অর্জন করবে। যেখানে তারা টি-টোয়েন্টির শ্রেষ্ঠ ৮ সাথে ফাইনাল রাউন্ডে যোগ দিবে।

ইংল্যান্ডের সাথে বাংলাদেশের টি- টুয়েন্টি সিরিজ পিছিয়ে যাওয়ার কারণে, বিসিবির মূলত এই উদ্যোগটি নেওয়া। ইংল্যান্ড সিরিজের জন্য যে স্লট ছিল সেই সময় তাদের কোনো আন্তর্জাতিক সিরিজ হওয়ার সম্ভাবনা নেই। এই সময়টাতে অন্যান্য আন্তর্জাতিক দলের সাথে সিরিজ আয়োজন করাও সম্ভব হবে না।

বাংলাদেশ দল টি-টুয়েন্টি বিশ্বকাপ উপলক্ষ্যে দীর্ঘ প্রস্তুতি শুরু করেছে। অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে বর্তমানে ২-০ তে এগিয়ে আছে। তারা পরের মাসে আবার পাঁচটি টি -টোয়েন্টি ম্যাচ নিউজিল্যান্ডের বিপক্ষে খেলবে।

35 COMMENTS

  1. Психотерапия онлайн! Психолог онлайн Індивідуальні консультації.
    Сімейні консультації. Консультация психолога онлайн.
    Услуги аналитического психолога, психотерапевта.

    Услуги аналитического психолога,
    психотерапевта. Рейтинг психологов.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here